• ঢাকা বুধবার, ২০ ফেব্রুয়ারি ২০১৯, ৮ ফাল্গুন ১৪২৫

বিপিএল থেকে ফেরার কারণ জানালেন ডি ভিলিয়ার্স

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ২৯ জানুয়ারি ২০১৯, ১২:৩৩ | আপডেট : ২৯ জানুয়ারি ২০১৯, ১৩:০৩
বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) প্রথমবারের মতো অংশ নিয়েছেন এবি ডি ভিলিয়ার্স। ছয় ম্যাচের চুক্তিতে রংপুরের হয়ে খেলতে এসে প্রথম তিন ম্যাচে জ্বলে উঠতে পারেননি। তবে ঢাকা ডায়নামাইটসের বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচে সঙ্গে ঠিকই নিজের জাত চিনিয়েছেন ঠিকিই। ঢাকার দেয়া ১৮৬ রানের বড় লক্ষ্য তাড়া করেছেন হেসে খেলে। সেঞ্চুরিও তোলার পাশাপাশি শেষ পর্যন্ত দলকে জিতিয়েই মাঠ ছেড়েছেন দক্ষিণ আফ্রিকার সাবেক এই তারকা ব্যাটসম্যান। 

বড় এই অর্জনের পরও ফিরে যাওয়ার আলোচনাটাই প্রাধান্য পেয়েছে। ঢাকা পর্বে আরও দুটি ম্যাচে অংশ নিয়ে ফিরে যাচ্ছেন তিনি। তবে জনপ্রিয় এই টি-টোয়েন্টি টুর্নামেন্টে ফের আসবেন এমনটাই আশ্বাস দিয়েছেন মিস্টার থ্রি সিক্সটি ডিগ্রি।

ডি ভিলিয়ার্স আরও জানিয়েছেন মাশরাফি বিন মুর্তজা নেতৃত্বাধীন দলের সঙ্গে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক গড়ে উঠলেও বিশেষ একটি কারণে বাংলাদেশ ছাড়তে হচ্ছে বিপিএল। প্রোটিয়া ব্যাটসম্যান বলেন, সত্যি বলতে খুব অল্পসময়ই রংপুর দলে আমার বেশ কয়েকজন ভালো বন্ধু হয়ে গেছে। টিম ম্যানেজমেন্ট কিংবা খেলোয়াড়- সবাই অনেক বেশি আন্তরিক। দলের ভেতরের পরিবেশও অসাধারণ। কিন্তু আমি বেশ আবেগপ্রবণ মানুষ। আমার পরিবারকে সময় দেয়ার জন্য এরই মধ্যে আন্তর্জাতিক ক্রিকেট থেকে সরে দাঁড়িয়েছি। একই কারণে বিপিএল থেকেও বিদায় নিতে হবে।

আগামী আসরে ফ্রাঞ্চাইজিটির হয়ে ফের বিপিএলে ফিরতে চান উল্লেখ করে এবি ডি বলেন, সময়টা আমি বেশ উপভোগ করছি। পরের আসরেও এখানে খেলতে চাই। আরও বেশি সময়ের জন্য। সে ব্যাপারে দলের কর্মকর্তাদের সঙ্গে কথা বলেই যাব।

রংপুরের হয়ে গ্রুপ পর্বের বাকি দুটি ম্যাচে থাকছেন ডি ভিলিয়ার্স। মঙ্গলবার রাজশাহী কিংস এবং শনিবার কুমিল্লা ভিক্টোরিয়ানসের বিপক্ষে খেলেই বাংলাদেশ ছাড়বেন তিনি।

আরো পড়ুন:

ওয়াই