• ঢাকা শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১
logo

রংপুরের বিপক্ষে ঢাকার পেস অ্যাটাকে শাহাদাত

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৮ জানুয়ারি ২০১৯, ১৮:৪৫
শাহাদাত হোসেন রাজিব ছবি: সংগৃহিত

২০০৫ সালে জাতীয় দলের হয়ে অভিষেক হবার পর বেশিরভাগ সময় ইনজুরির কারণে মাঠের বাইরে থাকতে হয়েছে শাহাদাত হোসেন রাজিবকে। ফর্মহীনতার কারণেও ভুগেছেন দীর্ঘ দিন। সব শেষ ২০১৫ সালে পাকিস্তানের বিপক্ষে টেস্ট ক্রিকেটে দেখা গিয়েছিল এই পেসারকে। চোট পেয়ে স্ট্রেচার করে মাঠ ছাড়তে হয়েছিল রাজিবকে। এর পর গৃহকর্মী নির্যাতনের অভিযোগে পলাতক থাকার পর ছিলেন কারাগারেও। যদিও শেষ পর্যন্ত বেকসুর খালাস পেয়ে ফিরে এসেছিলেন ২২ গজে।

গেল বছরের অক্টোবরে জিম্বাবুয়ের বিপক্ষে তিন দিনের প্রস্তুতি ম্যাচে বিসিবি একাদশে সুযোগ পেয়েছিলেন শাহাদাত। তার অবশ্য বিশেষ কারণ রয়েছে, ন্যাশনাল ক্রিকেট লিগে (এনসিএল) ঢাকা বিভাগের হেয়ে চট্টগ্রাম বিভাগের বিপক্ষে দুই ইনিংস মিলিয়ে আট উইকেট তুলে নিয়েছিলেন তিনি।

ষষ্ঠ বিপিএলের নিলামে ঢাকা ডায়নামাইটসের দলে জায়গাও পেয়ে যান। যদিও এর কৃতিত্ব পুরোটাই দিয়েছেন ঢাকার অধিনায়ক ও বন্ধু সাকিব আল হাসানকে।

বাংলাদেশর হয়ে ওয়ানডেতে হ্যাট্রিক এর রেকর্ড গড়া ও টেস্টে ৭২ উইকেট পাওয়া এই পেসার সোমবার ডায়নামাইটসদের জার্সিতে মাঠে নেমেছেন। রংপুরের বিপক্ষের গুরুত্বপূর্ণ এই ম্যাচে বল হাতে রুবেল হোসেন, আন্দ্রে রাসেলদের সঙ্গে দেখা যাবে ৩২ বছর বয়সী শাহদাতকে।

রংপুর রাইডার্স

ক্রিস গেইল, রিলে রুশো, মোহাম্মদ মিঠুন, অ্যালেক্স হেলস, ডি ভিলিয়ার্স, মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), ফরহাদ রেজা, নাহিদুল ইসলাম, নাজমুল ইসলাম, শহিদুল ইসলাম ও শফিউল ইসলাম।

ঢাকা ডায়নামাইটস

সুনীল নারিন, হজরতুল্লাহ জাজাই, রনি তালুকদার, সাকিব আল হাসান (অধিনায়ক), কাইরন পোলার্ড, আন্দ্রে রাসেল, শুভাগত হোম, নুরুল হাসান সোহান, রুবেল হোসেন, শাহাদাত হোসেন রাজিব, কাজী অনিক।

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • বিপিএল ২০১৮-২০১৯ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শেষ সময়ের রোমাঞ্চে ফর্টিসকে রুখে দিলো আবাহনী
বিপিএল ব্যর্থতার পর ডিপিএলে উড়ন্ত সূচনা মাশরাফীর
বিপিএলের দল বাড়ানো নিয়ে মুখ খুললেন পাপন
ডিপিএল শুরু ১১ মার্চ, পূর্ণাঙ্গ সূচি প্রকাশ
X
Fresh