• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

কাপালি ভেলকির পর ওয়াইজ ঝড়

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৩ জানুয়ারি ২০১৯, ২০:২৯

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) এবারের আসরে খুলনাকে কপাল পোড়া দল বললে ভুল হবে না। কোনোভাবেই জয়ের দেখা পাচ্ছে না দলটি। বড় রান করেও হারতে হয়েছে বেশকিছু ম্যাচে। এখন পর্যন্ত ৮টি ম্যাচ খেলে জয় এসেছে মাত্র একটিতে। পয়েন্ট টেবিলের তলানিতে রয়েছে মাহদুল্লাহর দল।

আজ বুধবার দিনের দ্বিতীয় ম্যাচে তাদের প্রতিপক্ষ হয়ে মাঠে নামে পয়েন্ট টেবিলের ৬ নম্বরের দল নামে সিলেট সিক্সার্স। টস জিতে ফিল্ডিং নেয় ওয়ার্নার-বিহীন সিলেটের নতুন অধিনায়ক সোহেল তানভির।

প্রতি ম্যাচের মতোই এদিনও খুলনার শুরুটা হয় ঝড়ো গতিতে। ব্রেন্ডন টেইলরকে সঙ্গ নিয়ে পাওয়ার প্লের প্রথম ৬ ওভারেই ৬৭ রান তোলেন জুনায়েদ সিদ্দিকি। একটা সময় মনে হচ্ছিল বড় স্কোর গড়তে যাচ্ছে মাহেলা জয়াবর্ধনের শিষ্যরা।

৭৩ রানের জুটিতে ব্যক্তিগত ৩৩ রান করে সিলেটের অলক কাপালির প্রথম শিকার হন জুনায়েদ। এরপর আল-আমিন হাসানও দ্রুত ফিরে যান মাত্র ২ রান করে। নাজমুল হাসান শান্ত করেন ১৭ রান।

তবে অপর প্রান্তে স্ট্রোক খেলতে থাকেন টেইলর। ৩১ বলে ২ ছয় ও ৪টি চারে ৪৮ করে বিদায় নেয়ার পরই ধস নামে দক্ষিণাঞ্চলের দলটির। অধিনায়ক মাহমুদুল্লাহ ও আরিফুল ফিরে যান কাপালির পরপর দুই ওভারে। ১৪ ওভারে ১১৬ রানে ৬ উইকেট হারালে অলআউট হওয়ার শঙ্কা জাগে টাইটানস শিবিরে।

কিন্তু একদিকে অবিচল থাকেন ডেভিড ওয়াইজ। প্রথমে ইয়াসির শাহ ও পরে তাইজুল ইসলামকে সঙ্গী করে ১৭০ রানের লড়াকু সংগ্রহ এনে দেন এই দক্ষিণ আফ্রিকার অলরাউন্ডার।

২৫ বলে ব্যক্তিগত ৩৮ রান করে ওয়াইজ ফেরেন ইনিংসের শেষ ওভারে।

সিক্সার্সদের হয়ে অলক কাপালি নেন ৪ উইকেট। এছাড়া দুটি করে উইকেট নেন মোহাম্মদ নাওয়াজ ও তাসকিন আহমেদ।

এস/ডি

মন্তব্য করুন

daraz
  • বিপিএল ২০১৮-২০১৯ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শেষ সময়ের রোমাঞ্চে ফর্টিসকে রুখে দিলো আবাহনী
বিপিএল ব্যর্থতার পর ডিপিএলে উড়ন্ত সূচনা মাশরাফীর
বিপিএলের দল বাড়ানো নিয়ে মুখ খুললেন পাপন
ডিপিএল শুরু ১১ মার্চ, পূর্ণাঙ্গ সূচি প্রকাশ
X
Fresh