DMCA.com Protection Status
  • ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০১৯, ১৩ বৈশাখ ১৪২৬

টানা হারে বিপর্যস্ত খুলনা আজ চিটাগংয়ের সামনে

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ১২ জানুয়ারি ২০১৯, ১১:০৪ | আপডেট : ১২ জানুয়ারি ২০১৯, ১১:১৯
বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ষষ্ঠ আসরে ৬টি দল একবার করে জয় পেলেও এখনও জয়ের মুখ দেখেনি খুলনা টাইটানস। টানা তিন জয়ে অনেকটা ব্যাকফুটে গেল দুই আসরের সেমি ফাইনালিস্টরা।

তবে টাইটানস কোচ মাহেলা জয়াবর্ধনে হাল ছাড়তে রাজি নন। সাবেক এই শ্রীলঙ্কান অধিনায়কের মতে একটি জয়েই পাল্টে দিতে পারে সব। ঘুরে দাঁড়াতে মুখিয়ে আছেন অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদও। 

এদিকে অপেক্ষাকৃত দুর্বল দল নিয়ে প্রথম ম্যাচে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন রংপুরকে হারিয়ে আসর শুরু করে করে চিটাগং ভাইকিংস। নিজেদের দ্বিতীয় ম্যাচে সিলেট সিক্সার্সের কাছে হারলেও প্রতিদ্বন্দ্বিতা করেছে মুশফিকুর রহিমের দল। আজ শনিবার বিপিএলের ১১তম ও দিনের প্রথম ম্যাচে মাঠে নামবে এই দুই দল।   

আগের সূচিতে খেলা দুপুর সাড়ে ১২টায় হওয়ার কথা থাকলেও পরিবর্তিত সূচিতে আজকের প্রথম ম্যাচটি হবে দুপুর দেড়টায়।

দিনের দ্বিতীয় ম্যাচে তিন বারের চ্যাম্পিয়ন ঢাকা ডাইনামাইটেসের প্রতিপক্ষ সিলেট সিক্সার্স। আসরে এখন পর্যন্ত তিন ম্যাচ খেলে তিনটিতে জয় পেয়েছে সাকিব আল হাসানের দল ঢাকা।

অপরদিকে ডেভিড ওয়ার্নারের সিক্সার্সরা প্রথম ম্যাচ হারলেও ঘুরে দাঁড়িয়েছে দ্বিতীয় ম্যাচে। ব্যাট হেসেছে ওয়ার্নারেরও। তাই আজ সন্ধ্যা সাড়ে ৬টায় শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে জমজমাট একটি ম্যাচ হবে বলে আশা সমর্থকদের। 

এস/এসএস