• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

সিলেটে তৃতীয় ওয়ানডের দলে সৌম্য সরকার

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৪ মার্চ ২০২০, ২০:৫২
সিলেটে তৃতীয় ওয়ানডের দলে সৌম্য সরকার
ছবি- সংগৃহীত

বিয়ের অনুষ্ঠানটা মাত্রই শেষ করলেন। পেরোয়নি দশটা দিনও। এরিমধ্যে ডাক পড়েছে জিম্বাবুয়ের বিপক্ষে সিলেটে তৃতীয় ওয়ানডের দলে। আগামী শুক্রবার দুপুরের অনুষ্ঠিত হবে সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডে।

তিন ম্যাচ সিরিজে এরিমধ্যে ২-০ ব্যবধানে সিরিজ জিতেছে বাংলাদেশ। প্রথম ম্যাচে ১৬৯ রানে জয়ের পর দ্বিতীয় ম্যাচে ৪ রানের কষ্টার্জিত জয়। বাকি ম্যাচটা জিতে গেলে হোয়াইটওয়াশ হবে জিম্বাবুয়ে।

এই সিরিজে প্রথম দুই ম্যাচের জন্য ঘোষিত ১৫ সদস্যের দলের সঙ্গে তৃতীয় ম্যাচের দলে যোগ হয়েছেন অল-রাউন্ডার সৌম্য সরকার। দ্বিতীয় ম্যাচ চলাকালীন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু বলেছিলেন, আগামী এপ্রিলে পাকিস্তানের বিপক্ষে একমাত্র ওয়ানডে ম্যাচের দলে যারা থাকবে তারাই সুযোগ পাবে জিম্বাবুয়ের বিপক্ষে শেষ ওয়ানডেতে। সিরিজ জিতে গেলে বিশ্রাম দেয়া হবে মুশফিককে

মুশফিকুর রহিম আগে থেকেই না করে দিয়েছেন পাকিস্তান সফরকে। যদিও তৃতীয় ম্যাচের একাদশে রাখা হয়েছে মুশফিককে। পাকিস্তানে এরিমধ্যে দুই দফা সফর করে এসেছেন সৌম্য। তাই তৃতীয় দফায়ও থাকবেন এই সৌম্য। যে কারণে জিম্বাবুয়ের বিপক্ষে দলে রাখা এই বাঁহাতি অল-রাউন্ডারকে।

বাংলাদেশ দল: মাশরাফী বিন মোর্ত্তজা (অধিনায়ক), তামিম ইকবাল খান, নাজমুল হোসেন শান্ত, মাহমুদ উল্লাহ, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, লিটন কুমার দাস, তাইজুল ইসলাম, আফিফ হোসেন, নাঈম শেখ, আল আমিন হোসেন, সাইফউদ্দিন, শফিউল ইসলাম, মেহেদী হাসান মিরাজ, মুস্তাফিজুর রহমান ও সৌম্য সরকার।

এমআর/

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ-জিম্বাবুয়ে সিরিজ ২০২০ এর পাঠক প্রিয়
X
Fresh