logo
  • ঢাকা রোববার, ০৫ এপ্রিল ২০২০, ২২ চৈত্র ১৪২৬

করোনা আপডেট

  •     গত ২৪ ঘণ্টায় দেশে ২ জনের মৃত্যু, শনাক্ত ৯ এর মধ্যে রয়েছে দুই শিশু, সুস্থ হয়ে বাড়ি ফিরেছে ৩০ জন: আইইডিসিআর। যুক্তরাষ্ট্রে মৃতের সংখ্যা সাড়ে ৫ হাজার ছাড়িয়েছে। সবচেয়ে বিপর্যস্ত নিউইয়র্কেই গত ২৪ ঘণ্টায় ৫৬২ জন মারা গেছেন, মোট মৃত্যু ২৩৭৩: গভর্নর অ্যান্ড্রু কুমো। ভারতে মোট ৬২ জনের মৃত্যু, মোট আক্রান্তের সংখ্যা ২৫৪৭ জন। ২৪ ঘণ্টায় নতুন আক্রান্ত ৪৭৮ জন, তবে চিকিৎসায় সুস্থ হয়ে ওঠার সংখ্যাও বাড়ছে ভারতে। শুক্রবার পর্যন্ত বিশ্বে মারা গেছেন ৫৯ হাজার ১৩১ জন। দেশে গত ২৪ ঘণ্টায় আরও ৫ জন আক্রান্ত, মৃত্যু নেই।

টেস্টে যা, ওয়ানডেতেও তা

সিলেট থেকে মেহেদী হাসান রূপক
|  ০১ মার্চ ২০২০, ১৬:২১
bangladesh-vs-zimbabwe
ছবি- আরটিভি অনলাইন
ঢাকার মানুষের বোধহয় অরুচি ধরে গেছে টানা খেলায়। তাই ঢাকার বাইরে আনা জিম্বাবুয়ে-বাংলাদেশের তিন ম্যাচ ওয়ানডে সিরিজ! প্রথমে ওয়ানডের ভেন্যু চট্টগ্রামে থাকলেও পরে সেটি পরিবর্তন করে আনা হয় সিলেটে।

২০১৮ সালের ১৪ ডিসেম্বর এই মাঠে ওয়ানডের অভিষেক ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে লড়েছিল টাইগাররা। সেই ম্যাচে ছিল দর্শকের উপচে পড়া ভিড়। গ্যালারি ছিল কানায় কানায় পূর্ণ।

কিন্তু এবার তার উল্টো। ম্যাচের আগের দিন বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) টিকিট ছাড়লেও বুথে দেখা যায়নি কোনও ব্যস্ততা। ছিল না সমর্থকদের লম্বা লাইনও।

রোববার ম্যাচের দিন সকালেও টিকিট বুথের সামনে দেখা যায়নি টিকিটের জন্য লম্বা লাইন। 

কিন্তু কেন এমন? মাঠে আসা সাধারণ দর্শকদের মতামত নিয়ে জানা গেল, সাম্প্রতিক পারফরম্যান্স আর প্রচারণার অভাব দর্শক টানতে পারছে না মাঠে।

নগরীর শাহ পরান এলাকা থেকে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী হাসান আহমেদ বললেন, ‘আমাদের স্টেডিয়ামে জাতীয় দল অথবা বিপিএলের খেলা হলে আমরা দল বেধে খেলা দেখি। তবে এবার বন্ধুরা তেমন আগ্রহ দেখায়নি। অনেকেই জানতই না সিলেটে খেলা হচ্ছে। অনেক দিন ধরে বাংলাদেশ দল  ভালো করছে না। এছাড়া প্রতিপক্ষ জিম্বাবুয়ে, হয়তো এই কারণেই মাঠ ফাঁকা।’

সিলেটের জেলার বিশ্বনাথ উপজেলা থেকে এসেছেন মাদ্রাসা শিক্ষক সাইফুল ইসলাম। তার দাবি, কর্ম দিবসে খেলা তাই গ্যালারিতে দর্শক কম।

‘যারা খেলা ভালোবাসে সময় বের করে স্টেডিয়ামে চলে আসেন। আশাকরি বাকি দুই ম্যাচে অনেকেই আসবেন।’

এমআর/ওয়াই

corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৭০ ৩০
বিশ্ব ১১৫৯৫১৫ ২৩৭৪৩৬ ৬২৩৭৬
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বাংলাদেশ-জিম্বাবুয়ে সিরিজ ২০২০ এর সর্বশেষ
  • বাংলাদেশ-জিম্বাবুয়ে সিরিজ ২০২০ এর পাঠক প্রিয়