logo
  • ঢাকা সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৬

দুই উইকেটে শতরান পার করেছে শ্রীলঙ্কা

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ২৬ জুলাই ২০১৯, ১৬:২৫ | আপডেট : ২৬ জুলাই ২০১৯, ১৬:৩৫
CWC19, BAN, SA, rtvonline
কুশল পেরেরা অপরাজিত আছেন ৬৬ রানে
কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে টস জয়ী শ্রীলঙ্কা সিদ্ধান্ত নেয় আগে ব্যাট করার। বাংলাদেশ দলে শেষ মুহূর্তে ডাক পাওয়া শফিউল ইসলাম খেলছেন এই ম্যাচে। খেলতে নেমেই নিজের দ্বিতীয় ওভারের শেষ বলে তুলে নেন লঙ্কান ওপেনার আভিশকা ফার্নান্দোর উইকেট।

ফার্নান্দো ফেরেন ৭ রান করে সৌম্য সরকারের হাতে স্লিপে ক্যাচ দিয়ে। এরপর ৯৭ রানের লম্বা জুটি গড়েন অধিনায়ক দ্বীমুথ করুণারত্নে আর কুশল পেরেরা। ইনিংসের ১৪তম ওভারের শেষ বলে করুণারত্নেকে ফিরিয়ে বাংলাদেশ দলে স্বস্তি ফেরান মেহেদী মিরাজ। ৩৭ বলে ৩৬ রান করে ফেরেন দ্বীমুথ।

দুই নম্বরে ব্যাট করতে নেমে কুশল মেন্ডিস ৩৮ বলে তুলে নেন অর্ধশতক। তার সঙ্গে অপরাজিত আছেন কুশল মেন্ডিস। শ্রীলঙ্কার সংগ্রহ ১৮ ওভার শেষে ২ উইকেটে ১২৭ রান।

বাংলাদেশ: তামিম ইকবাল (অধিনায়ক), সৌম্য সরকার, মোহাম্মদ মিঠুন, মুশফিকুর রহিম (উইকেট-রক্ষক), মাহমুদুল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন, সাব্বির রহমান, মেহেদী হাসান, রুবেল হোসেন, শফিউল ইসলাম ও মুস্তাফিজুর রহমান।

শ্রীলঙ্কা: দ্বীমুথ করুণারত্নে (অধিনায়ক), কুশল পেরেরা (উইকেট-রক্ষক), আভিশকা ফার্নান্দো, কুসল মেন্ডিস, অ্যাঞ্জেলো ম্যাথুস, লাহিরু থিরিমান্নে, ধনঞ্জয়া ডি সিলভা, থিসারা পেরেরা, নুয়ান প্রদীপ, লাহিরু কুমারা ও লাসিথ মালিঙ্গা।

এমআর/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়