logo
  • ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬

টস হেরে বোলিংয়ে বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ২৬ জুলাই ২০১৯, ১৪:৪৭ | আপডেট : ২৬ জুলাই ২০১৯, ২৩:৩৪
BAN, SL, rtvonline
ছবি- সংগৃহীত
বিশ্বকাপের উত্তাপ এখনও কাটেনি ক্রিকেট সমর্থকদের। তার ভেতরই শুরু হয়েছে বাংলাদেশ-শ্রীলঙ্কার তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। এই সিরিজটা তাই খুব বেশি উত্তাপ ছড়ানোর কথা না, তবুও একটা জায়গায় গিয়ে ঠিকই উত্তাপ ছড়াচ্ছে। সেটা লাসিথ মালিঙ্গার অবসর বলেই।

নিজের ওয়ানডে ক্যারিয়ারের ইতি টানবেন সিরিজের প্রথম ম্যাচেই। জানা গেছে এরইমধ্যে নাকি সব টিকিট শেষ। টুইটারে করা মালিঙ্গার মাঠে আসার আহ্বান শুনেছে দেশটির ক্রিকেট সমর্থকেরা।

মালিঙ্গার শেষের দিন তামিম ইকবাল শুরু করবেন নতুন অধ্যায়ের। দেশের ক্রিকেটের ১৪তম ওয়ানডে অধিনায়ক হিসেবে যাত্রা শুরু করবেন দেশসেরা এই ওপেনার।

লঙ্কানরা চাইবে মালিঙ্গার স্মরণীয় বিদায় আর বাংলাদেশ চাইবে তামিমের দুর্দান্ত শুরু। এমন ম্যাচে কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে টসে জিতে বাংলাদেশকে বোলিংয়ের আমন্ত্রণ জানিয়েছে লঙ্কান অধিনায়ক দ্বিমুথ করুণারত্নে।

বাংলাদেশ: তামিম ইকবাল (অধিনায়ক), সৌম্য সরকার, মোহাম্মদ মিঠুন, মুশফিকুর রহিম (উইকেট-রক্ষক), মাহমুদুল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন, সাব্বির রহমান, মেহেদী হাসান, রুবেল হোসেন, শফিউল ইসলাম ও মুস্তাফিজুর রহমান।

শ্রীলঙ্কা: দ্বীমুথ করুণারত্নে (অধিনায়ক), কুশল পেরেরা (উইকেট-রক্ষক), আভিশকা ফার্নান্দো, কুলস মেন্ডিস, অ্যাঞ্জেলো ম্যাথুস, লাহিরু থিরিমান্নে, ধনঞ্জয়া ডি সিলভা, থিসারা পেরেরা, নুয়ান প্রদীপ, লাহিরু কুমারা ও লাসিথ মালিঙ্গা।

এমআর/

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়