logo
  • ঢাকা শুক্রবার, ২৯ মে ২০২০, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭

করোনা আপডেট

  •     গত ২৪ ঘণ্টায় দেশে ২৩ জনের মৃত্যু, আক্রান্ত ২৫২৩ জন, সুস্থ হয়েছেন ৫৯০ জন, নমুনা পরীক্ষা ১১৩০১টি: স্বাস্থ্য অধিদপ্তর

মোসাদ্দেককে ছয় ছক্কা হাঁকানোর অপেক্ষায় ছিলেন রোহিত

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ০৮ নভেম্বর ২০১৯, ১৪:৫৬
মোসাদ্দেককে ছয় ছক্কা হাঁকানোর অপেক্ষায় ছিলেন রোহিত
ছবি- সংগৃহীত
বাংলাদেশের বিপক্ষে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে হেরে যেন দিক হারিয়ে ফেলেছিল ভারত। ভারতীয় গণমাধ্যম থেকে শুরু করে সমর্থকরাও ধুয়ো ধ্বনি শুনিয়েছে রোহিতদের। সিরিজের প্রথম ম্যাচে বাংলাদেশের কাছে হেরে যায় ৭ উইকেটে।

দিল্লিতে সেদিন ব্যাটে-বলে নিষ্প্রাণ ছিলেন রোহিতের নেতৃত্বাধীন দলটা। তবে ঘুরে দাঁড়িয়েছে দ্বিতীয় ম্যাচে এসে। বাংলাদেশকে হারিয়েছে আট উইকেটের বড় ব্যবধানে।

বলা যায়, দ্বিতীয় ম্যাচটা এক রোহিত শর্মাই হারিয়ে দিয়েছে বাংলাদেশকে। নিজের শততম টি-টোয়েন্টি ম্যাচে ৪৩ বলে ৮৫ রানের ইনিংস খেলে জিতিয়েছেন দলকে।

তার এই ইনিংসে ছিল সমান ৬টি করে ছয়। মোসাদ্দেক হোসেনের এক ওভারেই হাঁকিয়েছেন টানা ৩টি ছয়!

ম্যাচ শেষে চাহাল টিভিতে দেয়া সাক্ষাৎকারে রোহিত বলেন, এক ওভারে পর পর তিন ছয় হাঁকানোর পর আমি ওই ওভারে প্রতিটা বলই ছয় হাঁকানোর চেষ্টা করেছিলাম। চতুর্থ বলটা মিস করার পরে আমি সিঙ্গেল নেওয়ার সিদ্ধান্ত নিই। আমি জানতাম ওই বোলারের (মোসাদ্দেক) খুব বেশি বল ঘুরবে না। ফলে আমি ছক্কা মারার অপেক্ষায় ছিলাম।

রোহিত আরও বলেন, শুরুটা ভালো করা দরকার। বাংলাদেশের বিপক্ষে ব্যাট করতে নেমে শুরু থেকেই আক্রমণাত্মক ছিলেন ভারতের অধিনায়ক। দলের পারফরম্যান্সে খুশির কথাও জানান তিনি।

‘সব সময় শুরুটা ভাল হওয়া দরকার। একজন ব্যাটসম্যান লম্বা ইনিংস খেলবে এটাও সমান গুরুত্বপূর্ণ। বেশিরভাগ ক্ষেত্রে দেখা গিয়েছে, কোনও ব্যাটসম্যান যদি লম্বা ইনিংস খেলেন তবে দল জেতে। যদিও ওই সময়ে আউট হয়ে যাওয়ায় আমি হতাশ। রাজকোটে আমরা চাপ নিয়ে খেলতে নেমেছিলাম। দলের পারফরম্যান্সে আমি খুশি।’

এমআর/

RTVPLUS
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৪২৮৪৪ ৯০১৫ ৫৮২
বিশ্ব ৫৯০৬২০২ ২৫৭৯৮৭৭ ৩৫২০২৪
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বাংলাদেশের ভারত সফর এর সর্বশেষ
  • বাংলাদেশের ভারত সফর এর পাঠক প্রিয়