logo
  • ঢাকা শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ৪ আশ্বিন ১৪২৭

বাংলাদেশের জয়ের পর টুইটার বাদ দিচ্ছেন শেবাগ? (ভিডিও)

  স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

|  ০৪ নভেম্বর ২০১৯, ১৩:২৮ | আপডেট : ০৪ নভেম্বর ২০১৯, ১৪:৩১
Virender Sehwag
ছবি- সংগৃহীত
দিল্লিতে মুখোমুখি হবার আগে টি-টোয়েন্টিতে ভারতের বিপক্ষে ৮ বার মুখোমুখি হয়েছিল বাংলাদেশ। দুইবার জয়ের ‍খুব কাছে গিয়েও ফিরে আসতে হয়। ২০১৬ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ আর ২০১৮ সালের নিদাহাস ট্রফির ফাইনালের চিত্র কারওই ভোলার কথা নয়। তিন ম্যাচ সিরিজের প্রথমটিতে রোববার রাতে বাজিমাত করেছে টাইগাররা। মুশফিকুর রহিমের দুর্দান্ত এক ইনিংসে বহুল প্রত্যাশিত জয় তুলে নিয়েছে সফরকারীরা।

বরাবরের মতো এদিনও বাইশ গজে প্রতিবেশী দুই দেশের থ্রিলার লড়াই হয়। শেষ পর্যন্ত ৩ বল বাকি থাকতে প্রয়োজনীয় ১৪৯ রান তুলে নিয়ে ৭ উইকেটে ম্যাচ জিতে নেয় টাইগাররা। ৬০ রান করে ম্যাচ জিতিয়ে মাঠ ছাড়েন মুশফিক। ছক্কা হাঁকিয়ে বাংলাদেশকে ম্যাচ জেতান অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদ।

বাংলাদেশের ম্যাচ জয়ের পর ভারতের সাবেক ক্রিকেটার বিরেন্দ্র শেবাগের একটি ভিডিও ভেসে বেড়াচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

এই সিরিজ শুরুর আগে ভারতের স্টার নেটওয়ার্কের একটি টেলিভিশন কমার্শিয়ালে অংশ নেন এই ব্যাটসম্যান। ভিডিওতে মূলত বাংলাদেশের ক্রিকেট সমর্থকদের ব্যাঙ্গ করেছিলেন শেবাগ।

সেখানে তিনি বলেন, ‘ভগবান আমি টুইট করা ছেড়ে দেবো। শুধু এই টি-টোয়েন্টিটা সামলে দাও।’ এক পর্যায়ে শেবাগ আরও বলেন, ‘হেরে যাবার ভয় নেই। শুধু এদের নাটকের চিন্তা।’

বাংলাদেশের অনেক ক্রিকেট সমর্থকরা ওই ভিডিওটি শেয়ার করেছেন। যদিও প্রতিবেদনটি প্রকাশ করা পর্যন্ত ভারতের এই তারকা ওপেনার নিজের অফিসিয়াল টুইটারে কোনও টুইট করেননি। এখনও প্রশ্ন রয়েই গেল আসলেই কি তিনি টুইটার ব্যবহার বাদ দেবেন?

ওয়াই/পি

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৩৪৪২৬৪ ২৫০৪১২ ৪৮৫৯
বিশ্ব ৩,০১,২৬,০২০ ২,১৮,৭৪,৯৫৭ ৯,৪৬,৭১২
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বাংলাদেশের ভারত সফর এর সর্বশেষ
  • বাংলাদেশের ভারত সফর এর পাঠক প্রিয়