logo
  • ঢাকা শনিবার, ১৬ জানুয়ারি ২০২১, ২ মাঘ ১৪২৭

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৭ জানুয়ারি ২০২০, ২২:১০
আপডেট : ১৭ জানুয়ারি ২০২০, ২২:২০

শামসুরের অর্ধশতকে জমে উঠেছে ফাইনাল

শামসুরের অর্ধশতকে জমে উঠেছে ম্যাচ
দীর্ঘ ৩৮ দিন চলতে থাকা বিবিপিএলের পর্দা নামার অপেক্ষা। শেরে বাংলায় লড়ছে দুই ফাইনালিস্ট খুলনা টাইগার্স ও রাজশাহী রেঞ্জার্স। দুই দলের ম্যাচ ঘিরে কানায় কানায় পূর্ণ শেরে বাংলা স্টেডিয়ামের গ্যালারি।

ট্রফি যেন দুলছে। একবার রাজশাহীর দিক তো আরেকবার খুলনার দিক। ফাইনালে টস জিতে রাজশাহীকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানায় খুলনা টাইগার্স।

ব্যাট করতে নেমে ওপেনার লিটন দাসের ১৫, আফিফ হোসেনের ১০ রানের পর ইরফান শুকুরের ৩৫ বলে ৫২ রানে বড় সংগ্রহের পথে থাকে রাজশাহী।

যদিও মাঝে রানের চাকা ধীর হয়ে যায় রাজশাহীর। শেষদিকে আন্দ্রে রাসেলের ১৬ বলে ২৭ ও মোহাম্মদ নেওয়াজের ২০ বলে ৪১ রানে ভর করে ২০ ওভারে ৪ উইকেটে ১৭০ রান তুলে রাজশাহী রয়ালসরা।

জবাবে ব্যাট করতে নেমে খুলনার ওপেনার নাজমুল হাসান শান্ত সাজঘরে ফেরেন শূন্য রানে। আরেক ওপেনার মেহেদী মিরাজ ফিরেন ২ রান করে।

দলীয় ১১ রানে যখন ২ উইকেট হারিয়ে চাপে পড়ে খুলনা, তখনই চাপ কাটিয়ে ম্যাচে ফেরান রিলে রুশো আর শামসুর রহমান। রুশো ২৬ বলে ৩৭ রান করে ফিরলেও শামসুর তুলে নেন অর্ধশতক।

তার ব্যাটে ভর করে দলীয় শত রান পার করেছে খুলনা। তবে ম্যাচ শেষটা করে আসতে না পারলেও ৪৩ বলে ৫২ রান করে জমিয়ে তুলেছেন ফাইনাল।

এমআর/পি

RTV Drama
RTVPLUS
  • বঙ্গবন্ধু বিপিএল এর পাঠক প্রিয়