logo
  • ঢাকা বুধবার, ২৬ ফেব্রুয়ারি ২০২০, ১৩ ফাল্গুন ১৪২৬

ট্রফিটা নিজেদের করে নিতে চান রাসেল

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১৬ জানুয়ারি ২০২০, ১৯:৪৯ | আপডেট : ১৬ জানুয়ারি ২০২০, ২০:১০
ট্রফিটা নিজেদের করে নিতে চান রাসেল
ছবি- আরটিভি অনলাইন
রাত পোহালে ফাইনাল বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের। দীর্ঘ ৩৮দিনের এই বিশাল কর্মযজ্ঞের পর্দা নামবে রাজশাহী রয়ালস ও খুলনা টাইগার্সের মধ্যে ফাইনাল ম্যাচ দিয়ে। অপেক্ষা শেষ হাসি দেখার।

ফাইনালে উঠা দু’দলই দুর্দান্ত খেলেছে গোটা আসরে। লিগ পর্বের ১২ ম্যাচে সমান ৮টি করে ম্যাচ জিতে শেষ চারে জায়গা করে নেয় রাজশাহী ও খুলনা। প্রথম কোয়ালিফায়ারে রাজশাহীকে হারিয়ে খুলনা ফাইনাল নিশ্চিত করলেও দ্বিতীয় কোয়ালিফায়ারে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সকে হারিয়ে ফাইনালে জায়গা করে নেয় রাজশাহী।

ফাইনালে আবার দুই দলের দেখা। কে হাসবে শেষ হাসি! বৃহস্পতিবার বিকেলে মিরপুরের শের ই বাংলা স্টেডিয়ামে উন্মোচন করা হয় বঙ্গবন্ধু বিবিপিএলের ট্রফি।

শুক্রবার সন্ধ্যা ৭টা থেকে শুরু হবে খুলনা-রাজশাহীর ফাইনাল ম্যাচটি।
বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে আয়োজিত এই বিপিএলের মাহাত্ম্যটাও বেশি। তাই দু’দলই চাইবে ট্রফিটা নিজেদের করে নিতে। তাই লড়াইটা যে বেশ হাড্ডাহাড্ডি হবে সেটার আভাস দিয়ে রাখলেন রাজশাহীর অধিনায়ক আন্দ্রে রাসেল।

‘জয়ের বাইরে আমাদের আর কোনো কিছুই মনে নেই। আমরা গত রাতে (দ্বিতীয় কোয়ালিফায়ার) দলগত ভাবে খেলেছি। আমরা দেখিয়েছি যে, আমরা পারি এবং আশা করি আগামীকাল রাতেও আমরা নিজেদের সেরাটা দিতে পারব।’

দ্বিতীয় কোয়ালিফায়ারের ম্যাচে চট্টগ্রামকে হারিয়ে খুব একটা উদযাপন করতে দেখা যায়নি রাজশাহীকে। ম্যাচ শেষে রাসেল জানিয়েছিলেন, ফাইনালের জন্য জমিয়ে রেখেছি। ট্রফি জিতেই তবে উদযাপনটা করা যাবে।

চট্টগ্রামকে দ্বিতীয় কোয়ালিফায়ারের ম্যাচে আন্দ্রে রাসেল একাই উড়িয়ে দিয়েছেন বলা যায়। শেষদিকে ২২ বলে ৫৪ রানের তাণ্ডবে ফাইনালে নিয়ে যায় দলকে। চট্টগ্রামকে হারিয়ে দিলেও সমীহ করছেন খুলনাকে।

‘দেখুন, আমরা নির্দিষ্ট কোন একজন খেলোয়াড়ের দিকে লক্ষ্য রাখছি না। আমরা অপেক্ষায় আছি, উইকেটগুলো নিতে। যদি এটা তাদের দিন হয়, কোনভাবেই আপনি তাদের রুখতে পারবেন না। প্রতিপক্ষ শিবিরে অনেক ম্যাচজয়ী খেলোয়াড় আছে এবং আমরা অবশ্যই দুয়েকজন খেলোয়াড়কে নিয়ে পরিকল্পনা করতে যাচ্ছি না। আমরা ব্যাটিং-বোলিং উভয় ক্ষেত্রেই গোটা দলকে নিয়ে পরিকল্পনা সাজাচ্ছি। আমরা সঠিক পরিকল্পনা করে তাদের রুখে দিতে চাই।’

এমআর/ওয়াই

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বঙ্গবন্ধু বিপিএল এর সর্বশেষ
  • বঙ্গবন্ধু বিপিএল এর পাঠক প্রিয়