logo
  • ঢাকা শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১৩ অগ্রহায়ণ ১৪২৭

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৫ জানুয়ারি ২০২০, ২২:২০

বোলিংয়ে তৃপ্তি খুঁজছেন সৌম্য সরকার

বোলিংয়ে তৃপ্তি খুঁজছেন সৌম্য সরকার
সৌম্য সরকার ওপেনিং ব্যাটসম্যান হিসেবেই পরিচিত। লাল-সবুজের জার্সিতে তামিম ইকবালের নিয়মিত সঙ্গী ছিলেন টানা কয়েক বছর। কিন্তু হঠাতই যেন হারিয়ে ফেলেছেন নিজেকে। দলে এই আছেন তো এই নেই।

বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগেও (বিবিপিএলে) তার ব্যাট জ্বলে উঠছে না ঠিকঠাক। ব্যাট হাতে সৌম্যকে অচেনা লাগলেও বল হাতে সৌম্য দারুণ খেলছেন নিয়মিত।

কুমিল্লা ওয়ারিয়র্সের হয়ে খেলছেন বিবিপিএলে। সৌম্যর দল এরিমধ্যে খেলে ফেলেছে ৯টি ম্যাচ। যেখানে জয় আছে ৫টি। সম্ভাবনা এখনও আছে প্লে-অফ খেলার।

এই নয় ম্যাচে সৌম্যের ব্যাটে এসেছে একটি মাত্র অর্ধশতকের ইনিংস। রাজশাহী রয়ালসের বিপক্ষে ৮৮ রানের ইনিংসটা বিপিএলের ৪৩ ম্যাচ পর খেলেছেন তিনি।

কিন্তু বল হাতে পাচ্ছেন নিয়মিত উইকেট। ৯ ম্যাচে নিয়েছেন ১১টি উইকেট। সন্তুষ্ট হবারই কথা কিন্তু, প্রতি ওভারে রান দিয়েছেন প্রায় নয় করে।

ঢাকায় চতুর্থ পর্বের খেলা শুরু হবে ৭ ডিসেম্বর থেকে। তার আগে সিলেট থেকে ফিরেই অনুশীলনে নেমেছেন সৌম্যরা। অনুশীলনের ফাঁকে গণমাধ্যমকে জানালেন সন্তুষ্টির কথা।

‘বোলিংটা উপভোগ করছি। সাধারণত শুধু ব্যাটিং করলে যদি ব্যাটিংটা খারাপ হয়, তাহলে মনে হয় আজকের দিনটাই খারাপ গেলো। কিন্তু বোলিংটা করলে একটা আশা থাকে। মনে হয় যে আরও ভালো কিছু করার সুযোগ আছে। ভালো কিছু করতে পারলে দিন শেষে একটা তৃপ্তি থাকে।’

বল হাতে দারুণ করলেও ব্যাটিং নিয়ে ততটা সন্তুষ্ট নন ২৫ বছর বয়সী এই অল-রাউন্ডার। লম্বা করতে পারছেন না ইনিংস। বেশ কয়েকটা ইনিংস থেমে গেছে ২৫ থেকে ৪০ রানের মাঝে।

‘ভালো না করতে পারার দায়ভার অবশ্যই আমার। সর্বশেষ দুইটা ম্যাচে ৫ ও ৬ করেছি, আমার আরও ভালো করা উচিত ছিল। আমি কয়েকটি ম্যাচে ৩০ বা ৪০ করেছি। অথচ ওই ইনিংসগুলো আরও বড় করা উচিত ছিল আমার।’

এমআর/

RTVPLUS
  • বঙ্গবন্ধু বিপিএল এর পাঠক প্রিয়