• ঢাকা বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১
logo

সুপার ওভারেও হারের স্বাদ পেল সিলেট

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন রিপোর্ট

  ০২ জানুয়ারি ২০২০, ২৩:০১
সুপার ওভারেও হারের স্বাদ পেল সিলেট

ঢাকা, চট্টগ্রাম, ঢাকা হয়ে নিজেদের মাঠে সিলেট থান্ডার খেলতে নামে আজ। ঘরের মাঠে নিজেদের প্রথম ম্যাচেই কুমিল্লাকে হারানোর ভালো সুযোগ পেয়েও সুযোগ হেলায় হারিয়েছে দলটি। শেষ চারে ওঠার কোনও সম্ভাবনাই নেই সিলেট থান্ডারের। ‘ব্যাটে-বলে বজ্রপাত’ শ্লোগান নিয়ে বঙ্গবন্ধু বিপিএলে নাম লেখালেও দলটির ভাগ্যে হতাশা ছাড়া আর কিছুই নেই।

পয়েন্ট টেবিলের পাঁচ নম্বরে থাকা কুমিল্লার কাছে হারতে হয়েছে সুপার ওভারে। তাতে টেবিলের তলানিতেই থাকতে হলো সিলেটের।

বৃহস্পতিবার দিনের দ্বিতীয় ম্যাচে স্বাগতিক সিলেট থান্ডার টস জিতে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানায় কুমিল্লা ওয়ারিয়র্সকে। এদিন কুমিল্লাকে নেতৃত্ব দিয়েছেন সৌম্য সরকার।

ব্যাট করতে নেমে কুমিল্লার ওপেনার উপুল থারাঙ্গা খেলেন ৩১ বলে ৪৫ রানের ইনিংস। দ্বিতীয় সর্বোচ্চ ১৯ রান করেন সাত নম্বরে ব্যাট করতে নামা মাহিদুল অংকন।

ঘরের মাঠে বল হাতে দাপট দেখিয়েছেন এবাদত হোসেন-শেরফান রাদারফোর্ডরা। দুজনেই নেন সমান ৩টি করে উইকেট। এছাড়া ২ উইকেট নেন সোহাগ গাজী।

জবাবে ব্যাট করতে নেমে ওপেনার জনসন চার্লস ফেরেন প্রথম ওভারে শূন্য রানে। এরপর শুরু হতাশার, আসা-যাওয়ার মিছিল। মাত্র ৩৩ রানেই নেই ৫ উইকেট!

এখান থেকেই দলকে টেনে তোলার চেষ্টা করেন সোহাগ গাজী। তার ২৯ বলের অর্ধশতকে জয়ের স্বপ্ন দেখতে শুরু করে সিলেট।

কিন্তু ৩১ বলে ৫২ রান করে সাজঘরে ফেরেন গাজীও। এরপর নাভিন উল হকের ১৫, মনির হোসেনের ১৬ আর এবাদতের ৩ রানে ম্যাচ টাই করে সিলেট থান্ডার। যা বিপিএলের ইতিহাসে দ্বিতীয় টাই ম্যাচ।

মুজিব নেন ৪ উইকেট, ২ উইকেট নেন আল-আমীন ও ১টি করে উইকেট নেন সানজামুল ইসলাম আর উইজ।

মুজিব উর রহমানের করা সুপার ওভারে ব্যাট করতে নেমে আন্দ্রে ফ্লেচারের ৬ আর রাদারফোর্ডের ১ রানে সিলেট সংগ্রহ করে মাত্র ৭ রান।

মাত্র ৭ রানের লক্ষ্য পেয়েও রান আউট হয়ে বিদায় নেন সৌম্য সরকার। কিন্তু ডেভিড উইজের অভিজ্ঞতা কুমিল্লাকে এনে দেয় আসরের তৃতীয় জয়। তার ব্যাটেই আসে ৭ রান।

এমআর/

মন্তব্য করুন

daraz
  • বঙ্গবন্ধু বিপিএল এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্লে-অফের আশা জিইয়ে রাখলো সিলেট
X
Fresh