logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২০, ১৪ ফাল্গুন ১৪২৬

শেষ ওভারে মুস্তাফিজ জাদু

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ৩০ ডিসেম্বর ২০১৯, ১৫:২০ | আপডেট : ৩০ ডিসেম্বর ২০১৯, ১৬:০৯
Bangabandhu BPL
ছবি- সংগৃহীত
বঙ্গবন্ধু বিপিএলের ২৫তম ম্যাচে রংপুর রেঞ্জার্সের সামনে ১৩৪ রানের লক্ষ্য দিয়েছে সিলেট থান্ডার। সোমবার দিনের প্রথম ম্যাচে টস জেতার পর সিলেটকে ব্যাট করার আমন্ত্রণ জানায় রংপুর।

মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে ব্যাট হাতে মাঠে নেমে শুরুতেই ফেরত যান আন্দ্রে ফ্লেচার। রানের খাতা না খুলেই বিদায় নেন ওয়েস্ট ইন্ডিজের এই ব্যাটসম্যান। আরেক ওপেনার জনসন চালর্স আউট হন ৯ রান করে।

৫৭ রানের জুটি গড়ের মোহাম্মদ মিঠুন ও মোসাদ্দেক হোসেন সৈকত। দলীয় ৭৩ ও ব্যক্তিগত ১৫ রান করে রান আউট হন মোসাদ্দেক। বিদায় নেয়ার সময় ঘাড়ে চোট পেয়েছেন সিলেটের অধিনায়ক।

এদিকে শেরফানে রাদারফোর্ড ১৬ ও নাজমুল হোসেন মিলন করেন ১ রান। 

শেষ ওভারে দুর্দান্ত বোলিং উপহার দেন মুস্তাফিজুর রহমান। প্রথম বলেই ৮ রান করা নাঈম হাসানকে ফেরান। দ্বিতীয় বলে ১২ রান করা সোহাগ গাজীকে বিদায় করেন। তৃতীয় বলে রান আউট হন মনির হোসেন। একটি ওয়াইড ও একটি বাই রান তুলতে সক্ষম হয় সিলেট।

এদিকে দলের হয়ে সর্বোচ্চ ৬৪ রানের ইনিংস খেলেন মিঠুন। ৪৭ বল খেলে চারটি চার ও দুটি ছক্কা হাঁকান ডান-হাতি এই ব্যাটসম্যান।

নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৩৩ রান করে থান্ডাররা। শেষ পর্যন্ত ৩ বলে কোনও রান করে অপরাজিত ছিলেন নাভিন উল হক। তার সঙ্গে ক্রিজে  ছিলেন কোন বল না খেলা এবাদত হোসেন।

রংপুর রেঞ্জার্সের হয়ে চার ওভার বল করে মাত্র ১০ রান খরচ করে তিনটি উইকেট শিকার করেন মুস্তাফিজুর রহমান। একটি করে উইকেট তুলেছেন আরাফাত সানি, মুকিদুল ইসলাম মুগ্ধ, লুইস গ্রেগরি ও মোহাম্মদ নবী। 

সিলেট থান্ডার 

আন্দ্রে ফ্লেচার, জনসন চার্লস, শেরফানে রাদারফোর্ড, মোসাদ্দেক হোসেন (অধিনায়ক), মোহাম্মদ মিঠুন, নাজমুল হোসেন মিলন, সোহাগ গাজী, নাঈম হাসান, মনির হোসেন, এবাদত হোসেন, নাভিন উল হক।

রংপুর রেঞ্জার্স

শেন ওয়াটসন (অধিনায়ক), মোহাম্মদ নাঈম, ক্যামেরন ডেলপোর্ট, লুইস গ্রেগরি, ফজলে মাহমুদ, মোহাম্মদ নবী, জহুরুল ইসলাম অমি, আল আমিন হোসেন জুনিয়র, আরাফাত সানি, মুস্তাফিজুর রহমান, মুকিদুল ইসলাম মুগ্ধ।

ওয়াই

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বঙ্গবন্ধু বিপিএল এর সর্বশেষ
  • বঙ্গবন্ধু বিপিএল এর পাঠক প্রিয়