logo
  • ঢাকা শুক্রবার, ২৮ ফেব্রুয়ারি ২০২০, ১৫ ফাল্গুন ১৪২৬

প্লাঙ্কেটের পর ওয়াটসন আসছেন বিবিপিএলে

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ২০ ডিসেম্বর ২০১৯, ২০:৪০ | আপডেট : ২০ ডিসেম্বর ২০১৯, ২০:৪২
প্লাঙ্কেটের পর ওয়াটসন আসছেন বিবিপিএলে
ছবি- সংগৃহীত
আজই দলের সঙ্গে যোগ দিয়েছেন ইংল্যান্ডের বিশ্বকাপ জয়ী ক্রিকেটার লিয়াম প্লাঙ্কেট। বঙ্গবন্ধু বিপিএলে তার ঠিকানা চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। এমন খবর পুরনো না হতে অজি তারকা অল-রাউন্ডার শেন ওয়াটসন আসছেন ববিপিএল মাতাতে।

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) এবারের আসরে খুলনা টাইটান্সের হয়ে খেলার কথা ছিল সাবেক অজি অল-রাউন্ডার শেন ওয়াটসনের। কিন্তু শেষ পর্যন্ত বিপিএলে আসা আঁটকে যায় ফ্র্যাঞ্চাইজি পদ্ধতি বাতিল হওয়ায়।

ঘুরে ফিরে আবারও ওয়াটসন আসছেন বিপিএল মাতাতে। তবেখুলনার হয়ে নয়, রংপুর রেঞ্জার্সের হয়ে। এমনটাই জানিয়েছেন দলটির ম্যানেজার খন্দকার সাইদুল ইসলাম ইফফি।

বঙ্গবন্ধু বিপিএলে পয়েন্ট টেবিলের তলানিতে রংপুর রেঞ্জার্স। এখন পর্যন্ত চারটি ম্যাচ খেলে ফেললেও জয়ের দেখা পায়নি মোহাম্মদ নাবী-মোস্তাফিজরা। তাতে শেষ চারের লড়াইয়ে উঠার আগেই জেগেছে ছিটকে যাবার সম্ভাবনা।

তাই তো জিততে মরিয়া দলটি এবার উড়িয়ে নিয়ে আসছে শেন ওয়াটসনকে। চট্টগ্রামে বিবিপিএলের দ্বিতীয় পর্ব শেষে তৃতীয় পর্ব শুরু হবে ঢাকায়। ঢাকা পর্ব থেকেই দেখা যাবে ওয়াটসনকে।

এ নিয়ে দলটির ম্যানেজার জানান, আগামী ২৬ ডিসেম্বর ঢাকায় আসবেন শেন ওয়াটসন। ২৭ তারিখ খুলনার বিপক্ষে খেলবেন তিনি।

বিপিএলে সর্বোচ্চ পাঁচ ম্যাচ খেলে আট পয়েন্ট নিয়ে সবার শীর্ষে আছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। এরপরেই আছে খুলনা, রাজশাহী ও কুমিল্লা। শেষ তিনটি দল হলো ঢাকা প্লাটুন্স, সিলেট থান্ডার, ও রংপুর রেঞ্জার্স। তার মধ্যে রংপুর-সিলেট চারটি করে ম্যাচ খেলে একটিতেও জেতেনি।

রংপুর রেঞ্জার্স স্কোয়াড: মোস্তাফিজুর রহমান, মোহাম্মদ নাঈম, আরাফাত সানি, জহুরুল ইসলাম, মোহাম্মদ নাবী (অধিনায়ক), শাই হোপ, তাসকিন আহমেদ, জাকির হাসান, ফজলে মাহমুদ, নাদিফ চৌদুরী, রিশাদ হোসেন, লুইস গ্রেগরি, ক্যামেরন ডেলপর্ট ও সনজিত সাহা ও শেন ওয়াটসন।

এমআর/

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বঙ্গবন্ধু বিপিএল এর সর্বশেষ
  • বঙ্গবন্ধু বিপিএল এর পাঠক প্রিয়