• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

শতক মিস করলেও অখুশি নন মুশফিক

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৭ ডিসেম্বর ২০১৯, ১৯:১৬
শতক মিস করলেও অখুশি নন মুশফিক
ম্যাচ সেরা মুশফিকুর রহিম

রাজশাহী রয়ালসের দেয়া ১৯০ রানের লক্ষ্যও যেন মামুলি হয়ে গেল খুলনা টাইগার্সের কাছে। মুশফিকুর রহিম যে বড় ম্যাচের খেলোয়াড় সেটার প্রমাণ আজ আবারও দিলেন দেশের এই সেরা ব্যাটসম্যান।

ঢাকার পর চট্টগ্রামে বঙ্গবন্ধু বিপিএলের দ্বিতীয় পর্বের খেলা শুরু হয়েছে আজ রাজশাহী রয়েলস ও খুলনা টাইগার্সের ম্যাচ দিয়ে। ঢাকা পর্বে কোনও ম্যাচ না হারা রাজশাহীর বিপক্ষে টস জিতে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানায় টাইগার্স অধিনায়ক মুশফিকুর রহিম।

রাজশাহী আগে ব্যাট করে শোয়েব মালিকের ৫০ বলে ৮৭ ও রাবি বোপারার ২৬ বলে ৪০ রানে ভর করে ১৮৯ রান তুলে ৪ উইকেটে।

ব্যাট করতে নেমে খুলনা দুই ওপেনারকে হারায় দলীয় ২৫ রানেই। দুই উইকেট হারিয়ে খুলনা যেখানে ছিটকে পড়ার কথা ম্যাচ থেকে, সেখানে উল্টো ছিটকে পড়ে রাজশাহী।

রিলে রুশোর সঙ্গে ৭২ রান, শামসুর রহমানের সঙ্গে ৬১ রান আর রবি ফ্রাইলিঙ্কের সঙ্গে ৩০ রানের জুটি গড়ে নিশ্চিত করেন দলের জয়। দলের সঙ্গে সমান তালে চলছিল মুশফিকের শতক ছোঁয়ার দৌড়ও। খুলনার জিততে শেষ ওভারে লাগত ৪ আর মুশফিকের শতকের জন্য ৫ রান।

বোপারার প্রথম বলে প্রান্ত বদল করেন মুশফিক। পরের বলে এক রান নিয়ে আবারও স্ট্রাইকে আসেন মুশফিক। ৯৬ রানে অপরাজিত মুশফিক একটা ছয় হাঁকাতে পারলেই পূর্ণ হয়ে যায় শতক। তবে ওভারের তৃতীয় বলে বোপারাকে ছয় হাঁকাতে গিয়ে ক্যাচ দেন শোয়েব মালিকের হাতে। শেষ পর্যন্ত দল জিতলেও বিপিএলে নিজের শতক মিস করেছেন দেশ সেরা ব্যাটসম্যান মুশফিক।

তবে শতক মিস করলেও আক্ষেপ নেই মুশফিকের। জানালেন, আরও কয়েকটি ম্যাচ বাকি আছে চট্টগ্রামে। এভাবে খেলতে পারলে হয়ে যাবে।

‘দল জিতেছে এতেই ভালো লাগছে। আমি সেঞ্চুরি করতে পারিনি তাতে হতাশ নই। এখানে (চট্টগ্রাম) বেশ কয়েকটা ম্যাচ খেলব আরও। আজ হয়নি, আশা করছি হয়ে যাবে।’

এমআর/এসএস

মন্তব্য করুন

daraz
  • বঙ্গবন্ধু বিপিএল এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্লে-অফের আশা জিইয়ে রাখলো সিলেট
X
Fresh