• ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
logo

এনামুলের অর্ধশতক, ঢাকার বড় সংগ্রহ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৪ ডিসেম্বর ২০১৯, ২০:১২
bangabandhu bpl 2019
এনামুল হক বিজয় || ছবি- সংগৃহীত

বঙ্গবন্ধু বিপিএলের অষ্টম ম্যাচে সিলেট থান্ডার্সকে ১৮৩ রানের লক্ষ্য দিয়েছে ঢাকা প্লাটুন। শনিবার মিরপুরে শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে টস জিতে ঢাকাকে ব্যাট করার আমন্ত্রণ জানান সিলেট অধিনায়ক মোসাদ্দেক হোসেন সৈকত।

দিনের দ্বিতীয় ম্যাচে ব্যাট হাতে মাঠে নেমে ৮৫ রানের ওপেনিং জুটি গড়েন এনামুল হক বিজয় ও তামিম ইকবাল। ২৮ বলে ৩১ রান করে বিদায় নেন তামিম। অন্যদিকে আটটি চার ও এক ছক্কায় ৪২ বলে ৬২ রানের ইনিংস খেলেন এনামুল।

এদিকে ১২ বলে ২০ রানের ইনিংস খেলেন জাকের আলী। ২১ বলে ২১ রান করে ফেরেন লরি ইভান্স।

শেষ দিকে থিসারা পেরারা ও ওয়াহাব রিয়াজ ঝড়ো ব্যাটিং করেন। ১১ বলে ২৩ রান করেন শ্রীলঙ্কান অলরাউন্ডার পেরারা। তার সঙ্গে ১৭ বলে ১৭ রান করে ক্রিজে ছিলেন পাকিস্তান তারকা রিয়াজ।

সব মিলিয়ে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৮২ রান সংগ্রহ করে মাশরাফি বিন মুর্তজার দল। সিলেটের হয়ে একটি করে উইকেট তুলেন নাঈম হাসান, মোসাদ্দেক হোসেন, দেলোয়ার হোসেন ও এবাদত হোসেন।

এক নজরে দুই দলের একাদশ

ঢাকা প্লাটুন

এনামুল হক বিজয়, তামিম ইকবাল, মেহেদী হাসান, লরি ইভান্স, জাকের আলী, থিসারা পেরারা, আরিফুল হক, শাদাব খান, ওয়াহাব রিয়াজ, মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), হাসান মাহমুদ।

সিলেট থান্ডার্স

আন্দ্রে ফ্লেচার, জনসন চার্লস, রনি তালুকদার, মোহাম্মদ মিঠুন, সাফাক উল্লাহ শফিক, মোসাদ্দেক হোসেন সৈকত (অধিনায়ক), নাঈম হাসান, ক্রিসমার সান্তোকি, নাজমুল ইসলাম, এবাদত হোসেন, দেলোয়ার হোসেন।

ওয়াই/পি

মন্তব্য করুন

daraz
  • বঙ্গবন্ধু বিপিএল এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিপিএলের দল বাড়ানো নিয়ে মুখ খুললেন পাপন
ডিপিএল শুরু ১১ মার্চ, পূর্ণাঙ্গ সূচি প্রকাশ
বিপিএলে অংশ নিতে আগ্রহী নোয়াখালীসহ ৪ দল
মিলারের বউয়ের জন্য যে উপহার পাঠালো ফরচুন বরিশাল
X
Fresh