• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

এতো সহজ ম্যাচ হবে আশা করিনি: মাশরাফি

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১২ ডিসেম্বর ২০১৯, ১৭:৫৬
bangabandhu bpl
ছবি- সংগৃহীত

নিজেদের প্রথম ম্যাচে রাজশাহী রয়্যালসের বিপক্ষে বড় হারের লজ্জা পেতে হয়েছে ঢাকা প্লাটুনকে। বৃহস্পতিবার মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে ঢাকার দেয়া ১৩৫ রানের লক্ষ্যে পৌঁছতে রাজশাহীকে উইকেট খরচ করতে হয় মাত্র একটি। নির্ধারিত ২০ ওভারের ১০ বল বাকি থাকতেই ৯ উইকেটের জয় তুলে নেয় রয়্যালসরা।

ম্যাচ শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলতে আসেন ঢাকার অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। পাঁচ মাসের বেশি সময় ধরে ছিলেন মাঠের বাইরে। দীর্ঘদিন পর রাজধানীর দলটির হয়ে ফিরেছেন ২২ গজে। ম্যাশের কাছে জানতে চাওয়া হলো, বঙ্গবন্ধু বিপিএল নিয়ে পরিকল্পনা।

জবাবে ডান-হাতি এই পেসার বললেন, ‘ব্যক্তিগত কোনও লক্ষ্য নেই। দলের জন্য সেরাটা দেয়াই মূল লক্ষ্য।’

সবশেষ বিপিএলের শুরুর দিকে ব্যাট হাসেনি তামিম ইকবালের। যদিও শেষ দিক ফর্মে ফিরেন তিনি। ফাইনালে শতক হাঁকিয়ে শিরোপা তুলে নিয়েছিলেন দেশ সেরা এই ওপেনার। এদিন ফিরেছেন মাত্র ৫ রান করে। বর্তমান দল ঢাকার অধিনায়ক জানালেন তামিমের ওপর রয়েছে ভরসা।

‘তামিম গেলবারও এমন শুরু করেছিল। আবার জয় এসেছিল তার হাত ধরেই। তার ফর্ম নিয়ে চিন্তিত নই।’

লম্বা লাইন-আপ থাকলেও নিজেদের প্রথম ম্যাচে ব্যাটসম্যানদের ব্যর্থতায় হারতে হয়েছে ঢাকা প্লাটুনকে। দলনেতার মতে সঠিক পরিকল্পনা না থাকায় জয় আসেনি।

মাশরাফি বলেন, ‘টিম সিলেকশনে ভুল ছিল না। পরিকল্পনা মতো মাঠে প্রয়োগ করতে না পারায় হারতে হয়েছে। ১৬০ রান হলে খেলা অন্যরকম হতো। এতো সহজ ম্যাচ হবে আশা করিনি প্রতিটি ম্যাচেই লড়াই করতে হবে বলে মনে করেছিলাম। তাছাড়া মিরপুরে লো স্কোরিং ম্যাচে লড়াই হয়।’

অগ/ওয়াই

মন্তব্য করুন

daraz
  • বঙ্গবন্ধু বিপিএল এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শেষ সময়ের রোমাঞ্চে ফর্টিসকে রুখে দিলো আবাহনী
বিপিএল ব্যর্থতার পর ডিপিএলে উড়ন্ত সূচনা মাশরাফীর
বিপিএলের দল বাড়ানো নিয়ে মুখ খুললেন পাপন
ডিপিএল শুরু ১১ মার্চ, পূর্ণাঙ্গ সূচি প্রকাশ
X
Fresh