logo
  • ঢাকা মঙ্গলবার, ২৮ জানুয়ারি ২০২০, ১৫ মাঘ ১৪২৭

চাপ নয়, সেরাটা দিতে চাই: এনামুল

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১১ ডিসেম্বর ২০১৯, ১৬:৩৮
bangabandhu bpl
ছবি- সংগৃহীত
বুধবার থেকে শুরু বিপিএলের বিশেষ আসর বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিবিপিএল)। চট্টগ্রাম রেঞ্জার্স ও সিলেট থান্ডার্সের ম্যাচ দিয়ে মাঠে গড়িয়েছে বিবিপিএল। বৃহস্পতিবার নিজেদের প্রথম ম্যাচে রাজশাহী রয়্যালসের মুখোমুখি হবে ঢাকা প্লাটুন। অপেক্ষা সমানে সমান লড়াইয়ের।

ঢাকার বড় তারকা মাশরাফি বিন মুর্তজা, তামিম ইকবাল, শহীদ আফ্রিদি, থিসারা পেরারা। রাজশাহীতে আছেন আন্দ্রে রাসেল, রবি বোপারা আর শোয়েব মালিকদের মতো ক্রিকেটাররা।

প্রতিপক্ষ দলে কে আছেন এসব নিয়ে ভাবতে নারাজ ঢাকা প্লাটুনের উইকেট রক্ষক-ব্যাটসম্যান এনামুল হক বিজয়। এর একটা কারণ, গত ক’দিন ধরেই দলের অনেকে অনুশীলন করেছেন।

‘আসলে আমরা সবাই এক সঙ্গে অনেকদিন ধরে খেলেছি। শেষ যে দলে খেলেছি (কুমিল্লা ভিক্টোরিয়ানস) সেই দলের অনেক খেলোয়াড় এখানে আছে, বিদেশি এবং দেশি। এজন্য আমাদের মধ্যে বোঝাপড়াটা খুবই ভালো। কোচও আগের বছর যিনি ছিলেন (মো. সালাহ উদ্দিন) তিনিই আছেন। সেই জন্য আমি বলতে চাইছি আমাদের বোঝাপড়াটা খুব ভালো। আমরা নিজেদের সেরা খেলাটা দেয়ার চেষ্টা করছি এবং সবাই সেটা নিয়েই আলোচনা করছি। নিজেরা চেষ্টা করছি যে যার জায়গা থেকে ভূমিকা রাখার। আমার কাছে মনে হয় এই জিনিসটা অনেক বড় একটা সুবিধা আমাদের জন্য। এ কারণে আমাদের বাইরের চিন্তা একটু কম।’

এরইমধ্যে দলের সঙ্গে যোগ দিয়েছেন পাকিস্তানের সাবেক অধিনায়ক আফ্রিদি। আজ অনুশীলনে না আসলেও প্রথম ম্যাচ থেকেই খেলবেন তিনি। এমটাই জানালেন এনামুল হক বিজয়।

‘তিনি একটু অসুস্থ ছিলেন। এ কারণে আসেনি। ইনশাআল্লাহ্‌ কালকের ম্যাচে তাকে পাওয়া যাবে।’

এমআর/ওয়াই

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বঙ্গবন্ধু বিপিএল এর সর্বশেষ
  • বঙ্গবন্ধু বিপিএল এর পাঠক প্রিয়