logo
  • ঢাকা বুধবার, ২২ জানুয়ারি ২০২০, ৯ মাঘ ১৪২৭

সিলেটকে ব্যাট করার আমন্ত্রণ চট্টগ্রামের

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১১ ডিসেম্বর ২০১৯, ১৩:১৪ | আপডেট : ১১ ডিসেম্বর ২০১৯, ১৩:৩৪
bangabandhu bpl
ছবি- সংগৃহীত
অপেক্ষার পালা শেষ! বঙ্গবন্ধু বিপিএলের মাঠের লড়াই শুরু। বুধবার উদ্বোধনী ম্যাচে দুপুর দেড়টায় চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের মুখোমুখি হচ্ছে সিলেট থান্ডার্স।

মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে এদিন টস জেতার পর ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছে চট্টগ্রাম।

অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদের চোটে আক্রান্ত। তার বদলে এদিন দলের হাল ধরছেন ওয়েস্ট ইন্ডিজের অলরাউন্ডার রায়াদ এমরিত। অন্যদিকে সিলেটের হয়ে টস করতে এসেছিলেন মোসাদ্দেক হোসেন সৈকত। 

হঠাৎ করে নিয়মিত আসরের পরিবর্তে বঙ্গবন্ধুকে উৎসর্গ করে বিপিএল আয়োজনের সিদ্ধান্তে ভরকে গিয়েছিল ফ্রাঞ্চাইজিসহ সবাই। তারিখ পেছানো ও গুছিয়ে উঠতে না পারায় সংশয় দানা বেঁধেছিল খেলার মাঠে গড়ানো নিয়ে। তবে সব জল্পনার অবসান ঘটিয়ে, স্বল্প প্রস্তুতি নিয়েই শুরু হচ্ছে টি-টোয়েন্টি ক্রিকেটের জনপ্রিয় এই টুর্নামেন্টের ধুন্ধুমার লড়াই। 

প্রথম ম্যাচে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের শক্তি ব্যাটিং। লেন্ডল সিমন্ডস, চাদউইক ওয়াল্টন, আবিস্কা ফার্নান্দোর পাশাপাশি ইমরুল কায়েস, নাসির হোসেন ও নুরুল হাসান সোহান দেশীয় ভরসা। পেস বোলিংয়ে রুবেল হোসেন ও কেসরিক উইলয়ামস আর স্পিনে ইমাদ ওয়াসিম ও জুবায়ের লিখন প্রধান অস্ত্র চট্টগ্রামের। 

মোসাদ্দেক হোসেন, মোহাম্মদ মিঠুন, এবাদত হোসেন, নাজমুল অপু, নাঈম হাসান, রনি তালুকদারদের নিয়ে দল সাজিয়েছে সিলেট থান্ডার্স। দেশীয় সংগ্রহে দুর্বলতা বের করার সুযোগ রাখলেও বিদেশি সংগ্রহে পরিপক্কতার ছাপ রেখেছে সিলেট। জনসন চার্লস, আন্দ্রে ফ্লেচারের মতো হার্ডহিটার, অলরাউন্ডার জীবন মেন্ডিস ও শফিকুল্লাহ এবং শেলডন কট্রেল ও মোহাম্মদ শামীর পেস প্রতিপক্ষকে ভাবতে বাধ্য করবে।

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স  

রায়াদ এমরিত (অধিনায়ক), আভিষ্কা ফার্নান্দো, জুনায়েদ সিদ্দিকী, ইমরুল কায়েস, নাসির হোসেন,  রায়ান বার্ল, নুরুল হাসান সোহান, চাদউইক ওয়ালটন, রুবেল হোসেন, নাসুম আহমেদ, মুক্তার আলী।

সিলেট থান্ডার্স 

মোসাদ্দেক হোসেন সৈকত (অধিনায়ক), জনসন চার্লস, রনি তালুকদার, মোহাম্মদ মিঠুন, নাজমুল হোসেন মিলন, সোহাগ গাজী,  নাজমুল ইসলাম অপু, এবাদত হোসেন, ক্রিসমার সান্তোকি, নাবিন উল হক ও জীবন মেন্ডিস। 

ওয়াই/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বঙ্গবন্ধু বিপিএল এর সর্বশেষ
  • বঙ্গবন্ধু বিপিএল এর পাঠক প্রিয়