spark
logo
  • ঢাকা মঙ্গলবার, ১৪ জুলাই ২০২০, ৩০ আষাঢ় ১৪২৭

করোনা আপডেট

  •     গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় মৃত্যু ৩৩ জন, আক্রান্ত ৩১৬৩ জন, সুস্থ হয়েছেন ৪৯১০ জন: স্বাস্থ্য অধিদপ্তর

অকালে চলে যাওয়া কাজলের পরিবারের পাশে তামিমরা

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ৩০ মে ২০২০, ১২:০৩ | আপডেট : ৩০ মে ২০২০, ১৭:২৮
Tamimra next to Kajal's family who left prematurely
ছবি সংগৃহীত
খুলনা জেলা ক্রিকেট দলের অধিনায়ক কাজী রিয়াজুল ইসলাম কাজলের আকস্মিক মৃত্যু হয়েছে। ৩২ বছর বয়সী এই ব্যাটসম্যান গেল বুধবার পৃথিবী থেকে বিদায় নেন। পরিবারের একমাত্র আয়ের উৎস ছিলেন তিনি। তাই  তার পরিবারের পাশে থাকার সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ জাতীয় দল।

টাইগার পেসার রুবেল হোসেন ফেসবুক পোস্টের মাধ্যমে জানিয়েছেন, ওয়ানডে দলের অধিনায়ক তামিম ইকবালের কাজলের পরিবারকে সহায়তা করার পরিকল্পনা নেন। পরে জাতীয় দলের সবাই এতে এগিয়ে আসেন।

রুবেলের স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল, ক্রিকেটার কাজলের পরিবারের পাশে দাঁড়িয়েছে। এমন মহৎ কাজে আমাদের সবাইকে উদ্বুদ্ধ করেছেন অধিনায়ক তামিম ইকবাল।

তার উদ্যোগেই মূলত আমাদের করোনাভাইরাসের মাঝে অসহায় দুস্থ গরীব মানুষদের জন্য গঠিত তহবিল থেকে কাজলের পরিবারকে আর্থিক অনুদান দেয়া হয়েছে।

আপনারা জানেন, শ্বাসকষ্টের কারণে আকস্মিকভাবে মৃত্যুবরণ করেছেন খুলনার সুপরিচিত ক্রিকেটার কাজল। তার সঙ্গে আমার অনেক স্মৃতি রয়েছে। দীর্ঘদিন আমরা একসঙ্গে বাগেরহাট থেকে শুরু করে ঢাকা লিগে খেলেছি। কাজলের মৃত্যু নিয়ে আমার ফেসবুক পেজে একটি পোস্ট দিয়েছিলাম। তা দেখেই তামিম ভাই আমাকে ফোন দিয়েছিলেন।

কাজলের পরিবারের পাশে দাঁড়ানোটা আমাদের সবার নৈতিক দায়িত্বও বটে। আপনারা হয়তো অনেকেই জানেন না, কাজলের পরিবারে উপার্জনক্ষম ব্যক্তি বলতে একমাত্র সে-ই ছিল। তার বাবা নেই। চার বছরের ছোট্ট একটি কন্যা শিশু রয়েছে। বুঝতেই পারছেন, অকালে স্বামীকে হারিয়ে দিশেহারা কাজলের স্ত্রী! তামিম ভাই ফোন দিয়ে আমার কাছে কাজলের পরিবার সম্পর্কে খোঁজখবর নেওয়ার পর তাৎক্ষণিক-ভাবে তাদের পাশে দাঁড়ানোর সিদ্ধান্ত নেন। এরই প্রেক্ষিতে আজ কাজলের স্ত্রীর কাছে আমি আর্থিক সহায়তা পৌঁছে দিয়েছি। মানসিক ভাবে অনেক শান্তি লাগছে।

আমার পোস্ট দেখে যেমন একজন তামিম ইকবাল এগিয়ে এসেছেন। ঠিক তেমনি আমার বিশ্বাস পুনরায় আমার এই পোস্ট দেখে, সাবেক ক্রিকেটার, সংগঠক কিংবা ক্লাবের মালিকরাও কাজলের পরিবারের সাহায্যে এগিয়ে আসবেন।

আবারও তামিম ভাইয়ের পাশাপাশি এই ফান্ডে আমার জাতীয় দলের সতীর্থ যে সব ক্রিকেটারের আর্থিক অনুদান রয়েছে তাদের সবাইকে ধন্যবাদ জানাচ্ছি।

আল্লাহ পাক রাব্বুল আলামিন মরহুম কাজলকে জান্নাতুল ফেরদাউস দান করুন।

ওয়াই

RTVPLUS
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ১৯০০৫৭ ১০৩২২৭ ২৪২৪
বিশ্ব ১৩২৫৩০০৫ ৭৭২৩২১৭ ৫৭৫৮৮৯
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • খেলা এর সর্বশেষ
  • খেলা এর পাঠক প্রিয়