logo
  • ঢাকা বুধবার, ০৮ এপ্রিল ২০২০, ২৫ চৈত্র ১৪২৬

করোনা আপডেট

  •     দেশে গত ২৪ ঘণ্টায় মৃত্যু আরো ৩ জন, এ নিয়ে মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ২০ জনে, নতুন আক্রান্ত ৫৪ জন, এর মধ্যে ঢাকায় ৩৯ জন আর পুরুষ ৩৩ জন, নারী ২১ জন, মোট আক্রান্ত ২১৮: আইইডিসিআর। বিশ্বে গত ২৪ ঘণ্টায় ৭৩৮০ জনের মৃত্যু, মোট মৃত্যু ৮২ হাজারের বেশি। সবচেয়ে বেশি মৃত্যু যুক্তরাষ্ট্রে ১৯৭০ জন। মোট মৃত্যু ১২৮৫৪, আক্রান্তের দিক দিয়েও সবার ওপরে যুক্তরাষ্ট্র। এরপরেই ফ্রান্সে গত ২৪ ঘণ্টায় মৃত্যু ১৪১৭ জনের। মোট মৃত্যু ১০৩২৮ জনের। মোট আক্রান্ত এক লাখ নয় হাজারের বেশি মানুষ। তবে মৃত্যুতে বিশ্বে এখনও শীর্ষ ইতালি, এরপরই স্পেন। ব্রিটেনে হঠাৎ করে মৃত্যুর সংখ্যা বেড়েছে। গত ২৪ ঘণ্টায় এক লাফে ৭৮৬ জনের মৃত্যু হয়েছে। গত ২৪ ঘণ্টায় দেশে মারা গেছেন ৫ জন, শনাক্ত ৪১ জন, ঢাকায় ২০ জন ও নারায়ণগঞ্জে ১৫ জন এবং এর মধ্যে পুরুষ ২৮, নারী ১৩, সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ৩১ জন: আইইডিসিআর।

৮ মার্চ বিশ্বকাপজয়ী অনুর্ধ্ব-১৯ দলকে সংবর্ধনা দেবে সরকার

সাভার প্রতিনিধি, আরটিভি অনলাইন
|  ২৮ ফেব্রুয়ারি ২০২০, ১৫:৪৪ | আপডেট : ২৮ ফেব্রুয়ারি ২০২০, ১৫:৫৫
বিশ্বকাপজয়ী অ-১৯ দল, সংবর্ধনা
যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। ফাইল ছবি

আগামী ৮ মার্চ গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা অনুর্ধ্ব ১৯ বিশ্বকাপজয়ী বাংলাদেশ দলকে সংবর্ধনা দেবেন বলে জানিয়েছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল।

সাভারে বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান বিকেএসপির পক্ষ থেকে অনুর্ধ্ব ১৯ বিশ্বকাপজয়ী দলের আটজন খেলোয়াড়কে দেওয়া সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

এ সময় প্রতিমন্ত্রী বলেন, অনুর্ধ্ব সব খেলোয়াড়দের সকল ধরনের সরকারি সুযোগ-সুবিধা দেওয়া হবে, যাতে তারা আরও ভালো খেলতে পারে। সারাদেশে ১৮০টি নতুন করে মিনি স্টেডিয়াম নির্মাণ করা হবে।

সংবর্ধনা দেওয়া অনুর্ধ্ব ১৯ বিশ্বকাপজয়ী দলের অধিনায়ক আকবর হোসেনসহ আটজনেই বিকেএসপির শিক্ষার্থী। এছাড়া সংবর্ধনায় বিশ্বকাপজয়ী আটজনের পরিবারকে বিকেএসপির পক্ষ থেকে নগদ এক লক্ষ টাকা করে উপহারসহ বিভিন্ন প্রণোদনা দেওয়া হয়। সেই সঙ্গে খেলোয়াড়দের কোচদেরও সম্মাননা দেওয়া হয়।

নিজ শিক্ষা প্রতিষ্ঠান থেকে সংবর্ধনা পেয়ে অনুর্ধ্ব ১৯ বিশ্বকাপ বিজয়ী দলের অধিনায়ক আকবর হোসেনসহ খেলোয়াড়রা আরও ভালো খেলা দেশবাসীকে উপহার দেওয়ার কথা জানান।

সংবর্ধনা অনুষ্ঠানে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব আখতার হোসেন, বিকেএসপির মহা-পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল রশীদুল হাসানসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

এজে

corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ২১৮ ৩৩ ২০
বিশ্ব ১৪৪৭৪৬৬ ৩০৮২১৫ ৮৩৪৭১
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • খেলা এর সর্বশেষ
  • খেলা এর পাঠক প্রিয়