logo
  • ঢাকা বুধবার, ০৮ এপ্রিল ২০২০, ২৫ চৈত্র ১৪২৬

করোনা আপডেট

  •     গত ২৪ ঘণ্টায় দেশে মারা গেছেন ৫ জন, শনাক্ত ৪১ জন, ঢাকায় ২০ জন ও নারায়ণগঞ্জে ১৫ জন এবং এর মধ্যে পুরুষ ২৮, নারী ১৩, সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ৩১ জন: আইইডিসিআর। ওয়ার্ল্ডওমিটারসের তথ্য অনুযায়ী, সবচেয়ে বেশি মৃত্যু ইতালিতে- ১৬৫২৩ জন, এরপর স্পেনে মৃত্যু ১৩৩৪১ জন, যুক্তরাষ্ট্রে ১০৮৭১ জন, ফ্রান্সে ৮৯১১ জন, যুক্তরাজ্যে ৫৩৭৩ জন, ইরানে ৩৭৩৯ জন, চীনে ৩৩৩১ জন। ভারতে গত ২৪ ঘণ্টায় আক্রান্ত ৩৫৪ জন, মোট আক্রান্ত ৪৪২১ মোট মৃত্যু ১১৪: স্বাস্থ্য মন্ত্রণালয়।

জিম্বাবুয়ে টেস্টের দলে নেই রিয়াদ, দুই নতুন মুখ

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১৬ ফেব্রুয়ারি ২০২০, ১৪:৩৪ | আপডেট : ১৬ ফেব্রুয়ারি ২০২০, ১৭:৫৩
জিম্বাবুয়ে টেস্টের দলে নেই রিয়াদ, দুই নতুন মুখ
ছবি- সংগৃহীত
টানা হারের ব্যর্থতা গুছাতে জিম্বাবুয়ে ছাড়া বিকল্প নেই বাংলাদেশের সামনে। আফগানদের বিপক্ষে ঘরের মাঠে হারের পর ভারতের কাছে দুই ম্যাচই হেরে যায় ইনিংস ব্যবধানে। পাকিস্তানে গিয়েও একই হাল।

রাওয়ালপিন্ডি টেস্টে ৪৪ রান ও ইনিংস ব্যবধানে হেরে যায় মুমিনুল হকের দল। এই টেস্টে বিশ্রামে থাকার কারণে ঠাঁই হয়নি মাহমুদউল্লাহ রিয়াদের। পাকিস্তান সফরের দলে থাকা সৌম্য সরকার দলে নেই ব্যক্তিগত কারণে। বাদ পড়েছেন পাকিস্তান সফরের দলে থাকা আল-আমীন হোসেন ও রুবেল হোসেন।

এছাড়া দীর্ঘ দিন পর দলে ফিরেছেন পেসার তাসকিন আহমেদ, মোস্তাফিজুর রহমান ও মেহেদী হাসান মিরাজ। এছাড়া পাকিস্তান সফরের দল থেকে নাম সরিয়ে নেয়া মুশফিকুর রহিমকে রাখা হয়েছে জিম্বাবুয়ের বিপক্ষে একমাত্র টেস্ট ম্যাচের দলে।

আজ রোববার দুপুরে এক বিজ্ঞপ্তিতে ১৬ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এই দলের নতুন মুখ ইয়াসির আলী রাব্বী ও বিপিএলে গতির ঝড় ওঠানো পেসার হাসান মাহমুদ।

১৬ সদস্যের দল:  মুমিনুল হক (অধিনায়ক), তামিম ইকবাল, সাইফ হাসান, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, লিটন কুমার দাস, তাইজুল ইসলাম, আবু জায়েদ চৌধুরী, নাঈম হাসান, এবাদত হোসেন, তাসকিন আহমেদ, মেহেদী হাসান মিরাজ, মোস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ, ইয়াসির আলী চৌধুরী।

এরই মধ্যে গতকাল শনিবার সন্ধ্যায় পূর্ণাঙ্গ সিরিজ খেলতে ১৫ সদস্যের দল নিয়ে বাংলাদেশে আসে জিম্বাবুয়ে।

এমআর/পি

corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ১৬৪ ৩৩ ১৭
বিশ্ব ১৩৬৩৩৬৫ ২৯২৪২৫ ৭৬৪২০
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • খেলা এর সর্বশেষ
  • খেলা এর পাঠক প্রিয়