logo
  • ঢাকা শুক্রবার, ২২ জানুয়ারি ২০২১, ৮ মাঘ ১৪২৭

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ১০ ডিসেম্বর ২০১৯, ২০:৫৪

টিকিটের দাম ভাবাচ্ছে বিসিবিকেও

টিকিটের দাম ভাবাচ্ছে বিসিবিকেও
টিকিটের দাম ভাবাচ্ছে বিসিবিকেও
রাত পোহালেই শুরু বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিবিপিএল)। বাংলাদেশ প্রিমিয়ার লিগের সপ্তম আসরকে বিপিএলের বিশেষ আসরে আখ্যায়িত করা করা হয়েছে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকীর প্রতি সম্মান জানিয়ে।

এরই মধ্যে বাংলাদেশ ক্রিকেট বোর্ড থেকে সোমবার বিজ্ঞপ্তি দিয়ে জানানো হয় বিবিপিএলের টিকিটের দাম ও কোথায় থেকে সংগ্রহ করা যাবে টিকিট।

বিসিবির বিজ্ঞপ্তি অনুযায়ী, শের-ই বাংলা স্টেডিয়ামের এক (১) নম্বর গেইটের টিকিট বুথ এবং মিরপুরের শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়াম থেকে সংগ্রহ করা যাবে টিকিট। আজ মঙ্গলবার দুপুরে শের-ই বাংলা স্টেডিয়ামের এক (১) নম্বর গেইটের টিকিট বুথ থেকে মাইকে বলতে শোনা যায়, এখানে বিপিএলের টিকিট পাওয়া যাচ্ছে। ‘সর্বনিম্ন ২০০ ও সর্বোচ্চ ২ হাজার টাকায়’।

‘গ্র্যান্ড স্ট্যান্ড ২,০০০ টাকা, ভিআইপি স্ট্যান্ড ৫০০ টাকা, ক্লাব হাউজ ৫০০ টাকা, নর্দার্ন ও সাউদার্ন স্ট্যান্ড ৩০০ টাকা, ইস্টার্ণ স্ট্যান্ড ২০০ টাকা’।

তাতেও সাড়া মেলেনি সমর্থকদের। টিকিট বুথ আছে কিন্তু টিকিট কেনার মানুষ নেই।

টিকিট বিক্রির এমন অবস্থা ভাবাচ্ছে বিসিবিকেও। এ নিয়ে সন্ধ্যায় গণমাধ্যমকে বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী সুজন বলেন, ‘আমরা দেখছি। কাল তো শুরু হচ্ছে কেবল। রেসপন্স দেখে আমরা পুনরায় বিবেচনা করার কোনও সুযোগ থাকলে অবশ্যই সেটা দেখবো।’

এমআর/এসএস

RTV Drama
RTVPLUS