• ঢাকা বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১
logo

বিপিএল শুরুর নতুন তারিখ ঘোষণা

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৬ নভেম্বর ২০১৯, ২০:১৩
বিপিএল শুরুর নতুন তারিখ ঘোষণা
বিপিএল শুরুর নতুন তারিখ ঘোষণা

বিপিএলের সপ্তম আসরের দিনক্ষণ চূড়ান্ত হয়েছে। ‘বঙ্গবন্ধু বিপিএল’ নামের এ বিশেষ বিপিএল অনুষ্ঠিত হবে চলতি বছরের ১১ ডিসেম্বর। বিপিএল শুরুর পুরনো তারিখ ছিল ৬ ডিসেম্বর।

বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন আজ বুধবার (৬ নভেম্বর) মিরপুরে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান।

পাপন বলেন, প্রাথমিকভাবে ৬ তারিখ (ডিসেম্বর) বিপিএল শুরু করতে চেয়েছিলাম। তবে একটা উদ্বোধনী অনুষ্ঠানও করতে যাচ্ছি, সেটা কবে করব এ নিয়ে চিন্তায় ছিলাম। বঙ্গবন্ধু জন্ম শতবার্ষিকী কাউন্ট ডাউন শুরু হচ্ছে ৮ তারিখ (ডিসেম্বর) থেকে, এটা অলরেডি ঘোষণা করেছে সরকার।’

তিনি বলেন, প্রথম দিন ৮ তারিখই বঙ্গবন্ধু বিপিএল উদ্বোধনের জন্য মাননীয় প্রধানমন্ত্রী নিজে আসবেন বলে আমাদের সম্মতি দিয়েছেন। তিনি উদ্বোধন করবেন এটা আমরা মনে করি আমাদের জন্য বিরাট পাওয়া।

তিনি আরও বলেন, ১৪ তারিখ থেকে শুরু হচ্ছে আমাদের টেস্ট। টেস্ট চলাকালীন করব কি না, এটা একটা গুরুত্বপূর্ণ বিষয় ছিল, প্লেয়ার ড্রাফট হচ্ছে তাই ১৭ তারিখ (নভেম্বর), উদ্বোধনী অনুষ্ঠান ৮ তারিখ (ডিসেম্বর) আর খেলা শুরু হচ্ছে ১১ তারিখ (ডিসেম্বর)।’

এদিকে এবার সম্পূর্ণ নতুন আঙ্গিকে আয়োজন করা হচ্ছে বিপিএল। এবার কোনও ফ্রাঞ্চাইজি নেই। বিপিএলের আয়োজন এবং দল ব্যবস্থাপনা সবই করবে বিসিবি। বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে এবারের টুর্নামেন্টের নামকরণ করা হচ্ছে ‘বঙ্গবন্ধু বিপিএল’ নামে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শেষ সময়ের রোমাঞ্চে ফর্টিসকে রুখে দিলো আবাহনী
বিপিএল ব্যর্থতার পর ডিপিএলে উড়ন্ত সূচনা মাশরাফীর
বিপিএলের দল বাড়ানো নিয়ে মুখ খুললেন পাপন
ডিপিএল শুরু ১১ মার্চ, পূর্ণাঙ্গ সূচি প্রকাশ
X
Fresh