logo
  • ঢাকা সোমবার, ১৮ নভেম্বর ২০১৯, ৩ অগ্রহায়ণ ১৪২৬

আমি খুবই হতাশ: পাপন

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ০৮ সেপ্টেম্বর ২০১৯, ২০:৪৪ | আপডেট : ০৮ সেপ্টেম্বর ২০১৯, ২১:০৬
আমি খুবই হতাশ: পাপন
নাজমুল হাসান পাপন
আফগানিস্তানের বিপক্ষে হারের দোরগোড়ায় বাংলাদেশ। টেস্ট ক্রিকেটের নতুন দল আফগানিস্তানের বিপক্ষে ১১৪ টেস্ট খেলার অভিজ্ঞতা নিয়ে এমন বাজে পারফরম্যান্স কোনোভাবেই মানতে পারছেন না বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন।

রোববার বিকেলে গণমাধ্যমের সঙ্গে কথা বলতে গিয়ে বিসিবি সভাপতি বলেন, এটা খুবই দুঃখজনক। আমি খুবই হতাশ। আমার কাছে মনেই হয় না যে, এটা বাংলাদেশ। গত পরশু আমি দেশে এসেছি। ভাবছিলাম কাল (পঞ্চম দিন) খেলা দেখতে যাব। কিন্তু এসব দেখে আমি যাওয়ার চিন্তাই বাদ দিয়ে দিয়েছি। যা হয়ে গেছে সেটা নিয়ে আর কথা বলে লাভ নাই।

---------------------------------------------------------------------
আরও পড়ুন : রাতে বাংলাদেশে পৌঁছাবে জিম্বাবুয়ে
---------------------------------------------------------------------

আফগানিস্তানের বিপক্ষে টেস্ট ম্যাচের পরেই রয়েছে ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজ। বিসিবি প্রধানের ভাবনায় এখন আসন্ন টি-টোয়েন্টি সিরিজ।

‘সামনে টি-টোয়েন্টি সিরিজ আছে। আমাদের এটা নিয়ে ভাবতে হবে। আমি মনে করি, প্ল্যান ছিল কিন্তু সেটা সঠিকভাবে কাজে লাগানো যায়নি। এটা হলো আমার ব্যক্তিগত ধারণা। ওদের সঙ্গে বসতে হবে। কেন না, কোচ, ক্যাপ্টেন’ ক্রিকেট অপারেশন্স আকরাম খান সবাই ওখানে আছে। ওদের সঙ্গে বসতে হবে যে, কেন এরকম হলো।

পাপন যদিও এই টেস্টের পুরো কৃতিত্বটাই আফগানিস্তানকে দিচ্ছেন। যেখানে তাদের ব্যাটসম্যানরা সেঞ্চুরি করেছে সেখানে বাংলাদেশের ব্যাটসম্যানরা ব্যর্থ হয়েছে বলে তিনি জানান। তারা টেস্টের মতো করে ব্যাট করেছে। তাদের একজন সেঞ্চুরি করেছে। কয়েকজন আশি, নব্বই করে রান করেছে। যেখানে আমাদের সাকিব, মুশফিক, রিয়াদরা যদি পঞ্চাশ করেও রান না করে তাহলে আমাদের জয়ের কোনো সম্ভাবনা নাই। আমার তো মনে হয়নি আমরা টেস্ট খেলছি। বিশেষ করে প্রথম ইনিংসের ব্যাটিং দেখে।

সৌম্য, লিটন দাস বরাবরই ব্যর্থ। তাদের ব্যাটিংটা মনে ধরেনি বিসিবি প্রধানের। এ নিয়ে তিনি বলেন, তারা যেভাবে আউট হয়েছে তাতে মনে হয়, তারা কখনও টেস্ট খেলেনি। এখন কি তাদের ধরে ধরে টেস্ট খেলা শেখাতে হবে?

এমআর/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • খেলা এর সর্বশেষ
  • খেলা এর পাঠক প্রিয়