logo
  • ঢাকা সোমবার, ২৬ আগস্ট ২০১৯, ১১ ভাদ্র ১৪২৬

ক্রিকেটারদের ঈদ

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ১২ আগস্ট ২০১৯, ১৫:১৫
eid muabrak
ছবি- সংগৃহীত
আগামী ৩০ আগস্ট ঢাকায় আসবে আফগানিস্তান। ৫-৯ সেপ্টেম্বর এক মাত্র টেস্ট ম্যাচে বাংলাদেশের বিপক্ষে মাঠে নামবে রশিদ খানের দল। ম্যাচটি বসবে চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। অন্যদিকে ৮ সেপ্টেম্বর ঢাকায় পৌঁছার কথা রয়েছে জিম্বাবুয়ে ক্রিকেট দলের। বাংলাদেশ-আফগানিস্তানে সঙ্গে ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজে অংশ নেবে ব্রেন্ডন ম্যাককালাম-সিকান্দার রাজারা। ১৩ সেপ্টেম্বর থেকে শুরু হয়ে ত্রিদেশীয় সিরিজটি চলবে ২৪ সেপ্টেম্বর পর্যন্ত।

bestelectronics
বিশ্বকাপের পর ব্যাপক ভরা ডুবি বাংলাদেশ দলে। শ্রীলঙ্কার মাটিতে তিন ম্যাচ ওয়ানডে সিরিজে হোয়াইটওয়াশ হতে হয়েছে তামিম ইকবালের দলকে। আগামী ১৮ আগস্ট থেকে শুরু হবে টাইগারদের প্রস্তুতি ক্যাম্প। তার আগে ঈদের ছুটিতে রয়েছেন সবাই।

পবিত্র হজ পালন করতে সৌদি আরবে অবস্থান করছেন সাকিব আল হাসান। সেখান থেকে টাইগারদের টেস্ট ও টি-টোয়েন্টি দলের অধিনায়ক ঈদের দিন সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেছেন ছবি। পুরাতন ওই ছবিতে নিজের মেয়ে আলায়না হাসান অব্রিকে একটি ফুল দিচ্ছেন সাকিব। হজ পালন শেষে দলের সঙ্গে যোগ দেয়ার কথা রয়েছে তার।

এদিকে নিজের স্ত্রী ও সন্তানকে নিয়ে ঈদের সাজে ছবি পোস্ট করেছেন মুশফিকুর রহিম। ২০১৯ সালে বাংলাদেশের ব্যাটসম্যানদের মধ্যে সবচেয়ে সেরা সময় কাটাচ্ছেন মুশফিক।

কয়েকদিন পরই বিবাহোত্তর সংবর্ধনা সাব্বির রহমানের। বিয়ের আনুষ্ঠানিকতা শেষ করে প্রস্তুতি ক্যাম্পে যোগ দেয়ার কথা রয়েছে ডান-হাতি এই ব্যাটসম্যানর। পবিত্র ঈদ-উল-আজহা উপলক্ষে নিজের মাকে নিয়ে একটি ছবি পোস্ট করেছেন সাব্বির। তিনি লিখেছেন, আজকের বিশেষ দিনটি সবার জন্য শান্তি, সুখ ও সমৃদ্ধি নিয়ে আসুক। ঈদ মোবারক।

ওয়াই

bestelectronics bestelectronics
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়