logo
  • ঢাকা রবিবার, ১৮ আগস্ট ২০১৯, ৩ ভাদ্র ১৪২৬

সানরাইজার্সে নতুন কোচ ট্রেভর বেলিস

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ১৮ জুলাই ২০১৯, ১৮:৫২
সানরাইজার্সে নতুন কোচ ট্রেভর বেলিস
ট্রেভর বেলিস
মুডি অধ্যায়ের অবসান ঘটল সানরাইজার্স হায়দরাবাদে। ২০১৩ সাল থেকে মোট সাতটি আসরে ছিলেন সানরাইজার্স হায়দরাবাদের প্রধান কোচ হিসেবে। মুডির অধীনে পাঁচবার আইপিএলের প্লে-অফ খেলে দলটি। এছাড়া ২০১৬ সালে চ্যাম্পিয়ন হয় সানরাইজার্সরা।

bestelectronics
অবশেষে তার জায়গায় নিয়োগ দেয়া হলো বিশ্বকাপ জয়ী কোচ ট্রেভর বেলিসকে। সদ্য শেষ হওয়া বিশ্বকাপে ইংল্যান্ডের প্রধান কোচের দায়িত্বে ছিলেন ট্রেভর। আইপিএল ২০২০ সালের আসরে দলের দায়িত্ব দেয়ার খবরটি নিশ্চিত করা হয় দলটির অফিশিয়াল টুইটার একাউন্টে।

এক বিবৃতিতে জানায়, আমরা অনেক ভেবেচিন্তে সিদ্ধান্ত নিয়েছি, কোচ নিয়োগের ব্যপারে। অবশেষে আমরা সানরাইজার্স হায়দরাবাদের দায়িত্ব তুলে দিচ্ছি ট্রেভর বেলিসের কাঁধে। তাই টম মুডিকে আর রাখা হচ্ছে না। ট্রেভরের অধীনে কলকাতা নাইট রাইডার্স দুইবার শিরোপা জিতেছে এছাড়া সবশেষ বিশ্বকাপেও তার অধীনে ইংল্যান্ড বিশ্বকাপ জিতেছে। আমরা মনে করছি, এই সিদ্ধান্ত আমাদের জন্য সুফল বয়ে আনবে।

টম মুডিকেও ধন্যবাদ দিতে ভোলেনি সানরাইজার্স। তারা মুডিকে উদ্দেশ্য করে লিখেছে, আমরা মুডিকে ধন্যবাদ দিতে চাই কারণ, তার অধীনে অসাধারণ কেটেছে গত সাত বছর। গত সাত আসরে পাঁচবার প্লে-অফে খেলা ছাড়াও একবার চ্যাম্পিয়ন হয়েছি আমরা। এর জন্য আমরা কৃতজ্ঞ মুডির কাছে। আশা করি তার ভবিষ্যৎ অসাধারণ কাটবে।

হায়দরাবাদের এমন সিদ্ধান্তের পর দলটির সাবেক কোচ টম মুডিও পাল্টা টুইট করে জানান, সানরাইজার্স হায়দরাবাদের সঙ্গে অসাধারণ সময় কেটেছে। অনেক স্মৃতি জমা হয়েছে তাদের সঙ্গে কাজ করতে গিয়ে। আমি দলের ম্যানেজমেন্ট ও খেলোয়াড় ও ভক্তদের ধন্যবাদ জানাই তারা আমাকে গত সাত বছর অনেক সহযোগিতা করার জন্য।

এমআর/

bestelectronics bestelectronics
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়