logo
  • ঢাকা সোমবার, ২৬ আগস্ট ২০১৯, ১১ ভাদ্র ১৪২৬

যুক্তরাজ্যে গ্রীষ্মের বৃষ্টিতে পণ্ড তিন ম্যাচ

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ০৯ মে ২০১৯, ২০:৩৩ | আপডেট : ০৯ মে ২০১৯, ২০:৪৩
ছবি- ক্রিকইনফো
গ্রীষ্মের বৃষ্টিতে একদিনে দুই ম্যাচ পরিত্যক্ত। দুইদিনে পরিত্যক্ত তিন ম্যাচ। এখন নাকি যুক্তরাজ্যে গ্রীষ্মকাল! গ্রীষ্মের তাপমাত্রা যদি ১০ ডিগ্রী, এর থেকেও কমে ৫ ডিগ্রীতে নেমে আসে তাহলে এটিকে কি বলা যায়। হাড় কাঁপানো ঠাণ্ডাই নয় শুধু, তার সঙ্গে যোগ হয়েছে মুশলধারে বৃষ্টিও! এর নাম নাকি গ্রীষ্মকাল।

bestelectronics
বিশ্বকাপের আগে দলগুলোর জন্য এই ম্যাচগুলোই প্রস্তুতির সেরা সময়। কিন্তু তাতেও বৃষ্টির বাগড়া। বৃষ্টির উপর তো আর হাত নেই কারও।

ইংল্যান্ডে শুরু হয়েছে পাকিস্তান ও ইংল্যান্ডের পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ। গতকাল লন্ডনের কেনিংটন ওভালে শুরু হয় সিরিজের প্রথম ম্যাচ। ম্যাচ শুরুর আগে বৃষ্টি বাধা, তাতে ৪১ ওভারে কমে আসে ম্যাচ।

এতেও শান্তি নেই। টস জিতে পাকিস্তানকে ব্যাটিংয়ে পাঠায় স্বাগতিকরা। ১৯ ওভার পর্যন্ত ম্যাচ চলছিল ঠিকঠাক। এরপরই নামে বৃষ্টি। এরপর আর খেলা গড়ায়নি মাঠে। ১৯ ওভারে ২ উইকেটে ৮০ রানে থামে পাকিস্তানের ইনিংস।

একই দিন শুরু হয় স্কটল্যান্ড ও আফগানিস্তানের মধ্যে শুরু হয় দুই ম্যাচের ওয়ানডে সিরিজ। এডিনবার্গের গ্রেঞ্জ ক্রিকেট ক্লাব মাঠে শুরু হওয়া এই ম্যাচ পরিত্যক্ত হয় টস ছাড়াই।

আজ বৃহস্পতিবার আয়ারল্যান্ডের ডাবলিনে মালাহাইড ক্রিকেট ক্লাব মাঠে অনুষ্ঠিত হওয়ার কথা ত্রিদেশীয় সিরিজের বাংলাদেশ ও আয়ারল্যান্ডের ম্যাচটি।

শেষ পর্যন্ত টসও গড়ায়নি মাঠে। গতকাল থেকে শুরু হওয়া এই বৃষ্টি আজও চোখ রাঙিয়েছে বাংলাদেশ-আয়ারল্যান্ড ম্যাচে। জয়টা বৃষ্টিরই হলো!

এমআর/এমকে

bestelectronics bestelectronics
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়