logo
  • ঢাকা শনিবার, ২৪ আগস্ট ২০১৯, ৯ ভাদ্র ১৪২৬

বিশ্বকাপের দল তো সবাই জানে: পাপন

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ০৬ এপ্রিল ২০১৯, ২০:০০ | আপডেট : ০৬ এপ্রিল ২০১৯, ২১:৫৭
কৃষি মন্ত্রী ড. আব্দুর রাজ্জাকের কাছ থেকে বিএসপিএ’র বর্ষসেরা সংগঠকের পুরস্কার নিচ্ছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন
ক’দিন আগে একবার অনানুষ্ঠানিকভাবে বিশ্বকাপের দল ঘোষণা করে দিয়ে আলোচনায় এসেছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান নাজমুল হাসান পাপন। একজন বাদে বাকি ১৪ সদস্যের নামই ঘোষণা করেছিলেন তিনি।

bestelectronics
শনিবার বিকেলে বাংলাদেশ ক্রীড়ালেখক সমিতির (বিএসপিএ) উদ্যোগে হোটেল সোনারগাঁয় অনুষ্ঠিত হয় বাৎসরিক ক্রীড়া পুরষ্কার বিতরণী অনুষ্ঠান। যেখানে উপস্থিত ছিলেন নাজমুল হাসান পাপনও। 

অনুষ্ঠানে সেরা সংগঠকের পুরস্কার জিতে নেন বিসিবি সভাপতি। বক্তৃতা দিতে গিয়ে পাপন বলেন, বিশ্বকাপের দল তো ঠিক হয়েই গেছে। সবাই জানে কারা আছে। এখন শুধু আনুষ্ঠানিকভাবে জানানোর অপেক্ষা।

তিনি বলেন, বিশেষ করে বলতে গেলে তামিম, মুশফিক, মাহমুদুল্লাহ আর সাকিব তো থাকছেই। তারপরও এদের খারাপ সময়ে নিউজিল্যান্ড সফরে তরুণ খেলোয়াড়রা যে দুর্দান্ত খেলেছে তাতে আশা করাই যায় ভালো কিছুর। তাছাড়া ওই সিরিজে তো সাকিব ছিলোই না। ওদের উপর আমার আস্থা আছে, তারা ভালো কিছুই করবে। আমি হার-জিত নিয়ে ভাবি না।

বিএসপিএ’র এবারের আয়োজনের বর্ষসেরা ক্রীড়াবিদের পুরষ্কার পান শ্যুটার আব্দুল্লাহ হেল বাকী। পপুলার চয়েস অ্যাওয়ার্ড পেয়েছেন ক্রিকেটার তামিম ইকবাল। 

এদিকে বর্ষসেরা ক্রিকেটার নির্বাচিত হন মুশফিকুর রহিম। বর্ষসেরা ফুটবলার তপু বর্মণ, বর্ষসেরা শ্যুটার আব্দুল্লাহ হেল বাকী, বর্ষসেরা ব্যাডমিন্টন খেলোয়াড় শাপলা আক্তার, উদীয়মান ক্রীড়াবিদ হয়েছেন সিরাত জাহান স্বপ্না ও মেহেদী হাসান আলভি।

অন্যদিকে বর্ষসেরা কোচ গোলাম রব্বানী ছোটন (ফুটবল), বিশেষ সম্মাননা নাজমুন নাহার বিউটি, তৃণমূল ক্রীড়াব্যক্তিত্ব মনসুর আলী এবং বর্ষসেরা পৃষ্ঠপোষক হয়েছে বসুন্ধরা গ্রুপ।

এমআর/ওয়াই

bestelectronics bestelectronics
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়