logo
  • ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ২ কার্তিক ১৪২৬

হিন্দিতে ‘না’ সাকিবের

স্পোর্টস ডেস্ক
|  ০৪ এপ্রিল ২০১৯, ২১:৫২ | আপডেট : ০৪ এপ্রিল ২০১৯, ২১:৫৪
ছবি: আইপিএল
দ্বাদশ তম ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে বাংলাদেশের হয়ে প্রতিনিধিত্ব করছেন একমাত্র সাকিব আল হাসান। মুস্তাফিজুর রহমানকে বাংলাদেশ ক্রিকেট বোর্ড থেকে নিষেধাজ্ঞা দেয়ায় সাকিবই বাংলাদেশের একক প্রতিনিধি।

সানরাইজার্স হায়দরাবাদের হয়ে প্রথম ম্যাচে খেললেও বাকি ম্যাচগুলোতে আর  খেলানো হচ্ছেনা সাকিবকে। তবে মাঠে পারফর্ম করতে না পারলেও ভারতীয় টিভি চ্যানেলগুলো ভালই মাতিয়ে তুলেছেন সাকিব আল হাসান।

ভারতীয় মিডিয়া ও ইউটিউব চ্যানেলে খেলা সম্পর্কিত বিভিন্ন অনুষ্ঠানে তারকা খেলোয়াড়দের সঙ্গে 'স্পোর্টস টকে' অংশ নেন সাকিবও।

এমন এক অনুষ্ঠানে সাকিবকে প্রশ্ন করা হয় হিন্দিতে। কিন্তু সাকিব হিন্দিতে উত্তর না দিয়ে উত্তর দেন ইংরেজিতে।

ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিজয় শঙ্কর, ভিভিএস লক্ষ্মণ ও সাকিব আল হাসান। উপস্থাপক প্রথম থেকে সবাইকে ইংরেজিতে প্রশ্ন করেন। তাই সবাই ইংরেজিতেই উত্তর দেন।

তবে বিজয় শঙ্কর ও লক্ষ্মণকে হিন্দিতে প্রশ্ন করেন উপস্থাপক। এরই ধারাবাহিকতায় সাকিবকেও হিন্দিতে প্রশ্ন করেন ওই উপস্থাপক। কিন্তু সাকিব বুঝতে পারলেও সেটি এড়িয়ে গিয়ে উত্তর দেন ইংরেজিতে।

সাকিব ইংরেজিতে উত্তর দিলেও পরের প্রশ্ন হিন্দিতেই করেন উপস্থাপক। দ্বিতীয়বারও সাকিব উত্তর দেন ইংরেজিতে। এমন ঘটনায় বাংলাদেশি ক্রিকেট সমর্থকদের কাছে বাহবা পাচ্ছেন এই দেশসেরা অলরাউন্ডার।

এমআর/

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়