logo
  • ঢাকা রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ৪ কার্তিক ১৪২৬

ভক্তদের আক্ষেপ ঘুচবে এবার

স্পোর্টস ডেস্ক
|  ২৫ মার্চ ২০১৯, ১৬:৪৯
প্রিয় দলের জার্সি গায়ে জড়াতে কে না চায়? অন্যান্য দেশে খেলার সময় গ্যালারিটা যেমন রঙিন হয়ে যায় নিজেদের দলের জার্সিতে ভক্তদের উপস্থিতি, তেমনটা বাংলাদেশেও কম যায় না। জার্সি পরে গ্যালারীতে আসা হয় ঠিকই, কিন্তু কোনটা আসল কোনটা নকল সেটা বিবেচনার বাইরেই থাকে।

টাইগারদের আসল জার্সির রেপ্লিকা কোথায় পাওয়া যায় সেটা কারোরই জানা নেই। জানা থাকবেই বা কিভাবে? বাংলাদেশ দলের রেপ্লিকা জার্সি তো বিক্রয়ই হয় না।

তবে খুশির খবর, এখন থেকে পাওয়া যাবে টাইগার দলের রেপ্লিকা জার্সি। আসন্ন ইংল্যান্ড বিশ্বকাপকে সামনে রেখে বাংলাদেশ দলের অফিসিয়াল জার্সি প্রস্তুতকারী প্রতিষ্ঠান ‘স্পোর্টস এন্ড স্পোর্টজ’ এর সঙ্গে এ আজ নিয়ে চুক্তিসই করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবি।

চুক্তি অনুযায়ী এখন থেকে বাংলাদেশ দলের অফিসিয়াল জার্সি স্পোর্টস এন্ড স্পোর্টজ কোম্পানি ছাড়া কেউ বিক্রি করতে পারবে না।

এ নিয়ে প্রতিষ্ঠানটির সত্ত্বাধিকারী মেহতাব জানান, দেশীয় কোন ব্র্যান্ডশপের আউটলেটের মাধ্যমে এপ্রিলের ২৫ তারিখ থেকে জার্সি বিক্রি শুরু করবেন তারা। তবে এখনো নির্ধারিত হয়নি আউটলেট ও জার্সির মূল্য।

'স্পোর্টস এন্ড স্পোর্টজের' তৈরি জার্সি ছাড়া অন্য কেউ বাংলাদেশের জার্সি তৈরি করে বিক্রি করতে পারবে না। অন্য কেউ বিসিবির লোগো দেওয়া বাংলাদেশ দলের জার্সি বিক্রির চেষ্টা করলে বিসিবি আইনানুগ ব্যবস্থাও নিবে বলে জানান সিইও।

এমআর/

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়