• ঢাকা শনিবার, ১৬ ফেব্রুয়ারি ২০১৯, ৪ ফাল্গুন ১৪২৫

কুমিল্লা চ্যাম্পিয়ন হওয়ায় বিজয়োল্লাস কুমিল্লাবাসীর

কুমিল্লা প্রতিনিধি
|  ০৯ ফেব্রুয়ারি ২০১৯, ০৮:৪৩ | আপডেট : ০৯ ফেব্রুয়ারি ২০১৯, ০৯:০৬
বাংলাদেশ প্রিমিয়ার লীগ বিপিএল এ কুমিল্লা ভিক্টোরিয়ান্স চ্যাম্পিয়ন হওয়ায় বিজয়োল্লাস করেছে কুমিল্লাবাসী। 

শুক্রবার রাতে ঢাকা ডায়নামাইটসকে হারানোর পরই বিভিন্ন এলাকা থেকে বিজয় মিছিল নিয়ে নগরীর পূবালী চত্বরে সমবেত হয় স্থানীয় জনগণ।

নগরীর রাজগঞ্জ, চকবাজার, পুলিশ লাইন্সসহ বিভিন্ন এলাকা থেকে আনন্দ মিছিল নিয়ে এসে পূবালী চত্বরে জড়ো হয় তরুণরা। গোটা শহর যেন উৎসবের মঞ্চ। নানা রকম বাদ্যযন্ত্র বাজাতে বাজাতে উৎসব করে জনতা। আতশবাজির ফোয়ারা আর পটকার শব্দ বাড়িয়ে দিচ্ছিল উল্লাসের মাত্রা। উল্লাস আর হর্ষধ্বনি ভেসে আসে অনেক বাসাবাড়ির ছাদ থেকেও।

প্রসঙ্গত, গতকাল ছিল বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) ষষ্ঠ আসরের ফাইনাল ম্যাচ। যেখানে তিনবারের চ্যাম্পিয়ন ঢাকা ডায়নামাইটসের মুখোমুখি হয় একবারের চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্স। ঢাকার হয়ে অধিনায়কত্ব করেন সাকিব আল হাসান ও কুমিল্লার হয়ে অধিনায়কত্ব করেন ইমরুল কায়েস।

ফাইনালের মহামঞ্চে বাঁ-হাতি ওপেনার তামিম ইকবালের ৬১ বলে অপরাজিত ১৪১ রানের টর্নেডো ইনিংসে ২০০ রানের বিশাল লক্ষ্য দাঁড় করায় ঢাকার সামনে। শিরোপা পুনরুদ্ধারে ঠিক মতই এগুচ্ছিল ঢাকা। শেষ দিকে এসে কুমিল্লা বোলারদের নিয়ন্ত্রিত বোলিংয়ে খেই হারিয়ে ১৮২ রানে থেমে যায় ঢাকা। আর এতে করে দ্বিতীয়বারের মতো শিরোপা ঘরে তোলে কুমিল্লা। 

এর আগে ২০১৫ মাশরাফি বিন মুর্তজার হাত ধরে টুর্নামেন্টে প্রথমবারের মতো নাম লিখিয়েই শিরোপা ঘরে তোলে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। ফাইনালে অপরাজিত সেঞ্চুরির সুবাদে প্লেয়ার অব দ্যা ম্যাচের পুরস্কার জিতেন তামিম ইকবাল এবং পুরো টুর্নামেন্টে অলরাউন্ড পারফরম্যান্সে কল্যাণে প্লেয়ার অব দ্যা সিরিজের পুরস্কার জিতেন সাকিব আল হাসান।

এএ

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়