• ঢাকা মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ৭ ফাল্গুন ১৪২৫

দুই বছরের দণ্ড-জরিমানায় মেনে নিয়েছেন রোনালদো

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ২২ জানুয়ারি ২০১৯, ১৭:৪০ | আপডেট : ২২ জানুয়ারি ২০১৯, ১৮:৩০
সোমবার রাতে সিরি আ’র ম্যাচে চিয়েভোর বিপক্ষে পেনাল্টি মিস করেছিলেন ক্রিশ্চিয়ানো। যদিও নিজেদের মাঠে ৩-০ গোলের জয়ে বিষয়টি পেনাল্টি মিসের খেসারত দিতে হয়নি জুভেন্টাসের এই মহাতারকাকে। তবে ম্যাচ শেষের পরই ইতালির তুরিন থেকে স্পেনের রাজধানীতে ছুটে যেতে হয়েছে সিআর সেভেনকে।

রিয়াল মাদ্রিদে ২০১১ থেকে ২০১৪ সালে খেলা চালিয়ে যাবার সময় নিজের ছবির স্বত্ব বিক্রি করার আয়ের কর (১৪.৮ মিলিয়ন ইউরো) না দেয়ার অভিযোগে আনে স্পেনের সরকার। প্রাথমিকভাবে অভিযোগ অস্বীকার করলেও ২০১৭ সালে নিজের দোষ স্বীকার করে জরিমানা দিয়ে বিষয়টির সমাধান করতে চেয়েছিলেন পর্তুগালের এই ফরোয়ার্ড। সেসময় বিষয়টি নাকচ করে দেয়া হয়।

গেল বছর জুনে বিশ্বকাপ চলাকালীন এই মামলায় দুই বছরের কারাদণ্ড দেয়া হয় রোনালদোকে। এই দণ্ডের বদলে ১৮.৮ মিলিয়ন ইউরো যা প্রায় ১৮০ কোটি বাংলাদেশি টাকার জরিমানা দিয়ে বিষয়টির সমাধান করলেন পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী।

এবার বিষয়টির সমাধান করলেন পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী। কারাদণ্ড-জরিমানা দুটি মেনে নিয়েছেন। তবে রোনালদো প্রেমীদের জন্য রয়েছে সুসংবাদ।

দ্য গার্ডিয়ান জানিয়েছে, ৩৩ বছর বয়সী এই ফুটবলারের কারাগারে যাবার সম্ভাবনা ক্ষিণ। স্প্যানিশ আইন অনুযায়ী সহিংস অপরাধ না করলে প্রথম অপরাধের ক্ষেত্রে দুই বছর বা তার কম সাজার ক্ষেত্রে সাধারণত কারাগারে প্রেরণ করা হয় না।

এদিন বান্ধবী জর্জিনা রদ্রিগেজকে নিয়ে মাদ্রিদের আদালতে উপস্থিত হন রোনালদো। সাংবাদিকদের সঙ্গে কোনো কথা না বললেও ভক্তদেরকে অটোগ্রফ ঠিকই দিয়েছেন স্পেনের অন্যতম জনপ্রিয় দল রিয়ালের সাবেক এই প্রাণভোমড়া।

ওয়াই

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়