• ঢাকা শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১
logo

যা যা আছে মেসির নতুন জেট প্লেনে

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ১২ ডিসেম্বর ২০১৮, ১৯:৫১

কথায় আছে ‘শখের তোলা ৮০ টাকা’, আর সেই শখটা যদি হয় বিশ্বের অন্যতম ধনী ও জনপ্রিয় খেলোয়াড় লিওনেল মেসির তবে সেটা ৮০ টাকা ছাড়িয়ে মিলিয়ন-মিলিয়ন পাউন্ডে পৌঁছে যায়। শখ পূরণ করতে আর্জেন্টাইন মহাতারকাকে আগেও দেখা গেছে উড়োজাহাজ কিনতে এবার নিজের সংগ্রহের তালিকায় যোগ করেছেন আরেকটি বিলাস বহুল আকাশযান।

১২ মিলিয়ন পাউন্ড খরচে আর্জেন্টিনার ‘গলফস্ট্রিম ভি’ ব্র্যান্ডের ২০০৪ মডেলের এই জেট প্লেনটি মূলত লিজ নিয়েছেন তিনি। এমনটাই জানাচ্ছে ‘দ্য সান’।

ইংলিশ গণম্যাধমটি জানায়, পরিবার ও বন্ধু-বান্ধব নিয়ে আয়েশী ভাবে চলাচলের জন্য ব্যয়-বহুল এই উড়োজাহাজটি কিনেছেন বার্সেলোনার নাম্বার টেন।

এক প্রতিবেদনে দ্য সান জানিয়েছে, উড়োজাহাটিকে নিজের মতো করে সাজিয়েছেন মেসি। প্রিয় ১০ নাম্বার জার্সির লগো থাকবে শেষের অংশে। এছাড়া অত্যাধুনিক এই বিমানে থাকবে ১৬টি বিলাসবহুল আসন। যেখানে শুয়ে-বসে যাত্রা করতে পারবেন মেসি ও তার পরিবার। এছাড়া ২টি বাথরুম ছাড়াও রয়েছে একটি সুবিশাল রান্নাঘর। শুধু নিজের নামই না বিমানটিতে থাকবে প্রিয়তমা স্ত্রী ও তিন সন্তানের নাম। ধাপে ধাপে লিও, আন্তোনেলা, থিয়াগো, সিরো, ও মাতেও’র নাম থাকবে ‘উড়াল পঙ্খি’র সিড়িটিতে।

বিশ্বকাপের পর জাতীয় দলে হয়ে না নামলেও স্প্যানিশ ক্লাব বার্সায় বেশ ভালোই সময় কাটাচ্ছেন পাঁচ বারের ব্যালন ডি’অর জয়ী এই তারকা।

সবশেষ লা লিগার ম্যাচে এস্পানিওলকে ৪-০ গোলে হারিয়েছে কাতালানরা। নিজে পেয়েছেন দুই গোল। স্প্যানিশ লিগের পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে তার দল।

এস/ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কোস্টারিকাকে হারাল মেসিহীন আর্জেন্টিনা
X
Fresh