• ঢাকা শনিবার, ১৩ জুলাই ২০২৪, ২৯ আষাঢ় ১৪৩১
logo

যে কারণে নতুন কোচের নাম ঘোষণা করছে না ভারত

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০৯ জুলাই ২০২৪, ২০:০৬
বিসিসিআই
ছবি-এএফপি

টি-টোয়েন্টি বিশ্বকাপের সঙ্গে সঙ্গে ভারতীয় ক্রিকেট বোর্ডের সঙ্গে চুক্তি শেষ হয়েছে রাহুল দ্রাবিড়ের। জুলাই মাসের প্রথম সপ্তাহে নতুন কোচের নাম ঘোষণা করার কথা ছিল বিসিসিআইয়ের। তবে কোচ নিয়ে এখনও পর্যন্ত কোনো সিদ্ধান্তে আসতে পারেনি তারা।

জিম্বাবুয়ে সফরে শুভমান গিলদের সঙ্গে কোচ হিসাবে আছেন ভিভিএস লক্ষ্মণ। কেন দেরি হচ্ছে নতুন কোচের নাম ঘোষণায়, সেই প্রশ্ন অনেকেরই।

জানা গেছে, ভারতের কোচ হওয়ার দৌড়ে এগিয়ে রয়েছেন গম্ভীর। কিন্তু একটি জায়গায় আটকে রয়েছে তার নিয়োগ। বেতন হিসাবে গম্ভীর যে টাকা চেয়েছেন, তা দিতে রাজি নন বোর্ড কর্তারা। বেতন নিয়ে দুই পক্ষের মধ্যে চলছে আলোচনা।

ধারণা করা হচ্ছে, কয়েক দিনের মধ্যেই বেতন নিয়ে চলমান আলোচনার ইতি ঘটবে। দ্রাবিড়ের তিন সহকারী ব্যাটিং কোচ বিক্রম রাঠৌর, ফিল্ডিং কোচ টি দিলীপ এবং বোলিং কোচ পরশ মামব্রের মেয়াদও শেষ হয়েছে টি-টোয়েন্টি বিশ্বকাপে।

কোচ হতে বিসিসিআইকে বেশ কয়েকটি শর্ত দিয়েছেন গম্ভীর। তার মধ্যে অন্যতম হলো, তাকে পছন্দ মতো সহকারী কোচদের বেছে নিতে দিতে হবে। গম্ভীরের সহকারীরা কত টাকা বেতন নেবেন, সেটিও জেনে নিতে চাচ্ছেন বোর্ড কর্তারা। সবকিছু পরিষ্কার হওয়ার পর ভারতীয় দলের নতুন কোচের নাম ঘোষণা করা হবে।

মন্তব্য করুন

  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পাকিস্তানে খেলতে না গেলে ভারতকে ছাড়াই হবে চ্যাম্পিয়নস ট্রফি!
চার বছরেও চালু হয়নি ট্রেনের ২৫০টি কোচের সিসি ক্যামেরা
শ্রীলঙ্কা সফরের সূচি ঘোষণা ভারতের
ভারত থেকে ২৭৩ কোটি টাকার ডিজেল কিনবে সরকার