• ঢাকা শনিবার, ১৩ জুলাই ২০২৪, ২৯ আষাঢ় ১৪৩১
logo

পেদ্রির কাছে ক্ষমা চাইলেন ক্রুস, সেমিতে তিন তারকাকে পাচ্ছে না স্পেন

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০৭ জুলাই ২০২৪, ১৬:৪৩
ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপ
ছবি-এএফপি

ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপের শেষ আটের লড়াইয়ে জামার্নিকে হারিয়ে সেমিফাইনালের টিকিট নিশ্চিত করেছে স্পেন। ফাইনালে উঠতে হলে এমবাপ্পের ফ্রান্সকে হারাতে হবে মোরাতাদের। তবে গুরুত্বপূর্ণ এই ম্যাচে তিন তারকা ফুটবলারকে পাচ্ছে না স্পেন।

কোয়ার্টার ফাইনাল ম্যাচের ৭তম মিনিটে স্প্যানিশ প্লেয়ার পেদ্রিকে অনিচ্ছাকৃতভাবে পা দিয়ে আঘাত করেন জার্মান মিডফিল্ডার টনি ক্রুস। পায়ে গুরুতর আঘাত পেয়ে মাঠে লুটিয়ে পড়েন বার্সা স্টার পেদ্রি। ফিজিও এসে তাকে পরীক্ষা করেন ভালভাবে।

পরিস্থিতি সুবিধাজনক না হওয়ায় বাধ্য হয়ে অশ্রুসিক্ত নয়নে মাঠ ছাড়েন পেদ্রি। ম্যাচ শেষে পেদ্রির চিকিৎসক জানায়, ইউরো থেকে ছিটকে গেছেন এই স্প্যানিশ সুপারস্টার। এরপর পেদ্রির কাছে ক্ষমা চেয়ে শনিবার (৬ জুলাই) সামাজিক যোগাযোগমাধ্যমে একটি পোস্ট শেয়ার করেন টনি ক্রুস।

নিজের ভেরিফায়েড ইনস্টাগ্রাম পোস্টে জার্মানির মিডফিল্ডার লিখেছেন, পেড্রির কাছে ক্ষমাপ্রার্থী। অবশ্যই আপনাকে আঘাত করা আমার উদ্দেশ্য ছিল না। আপনি একজন দুর্দান্ত খেলোয়াড়। অতি দ্রুত আপনার সুস্থতা কামনা করছি।

অন্যদিকে উয়েফার নতুন নিয়ম অনুযায়ী ইউরোর সেমিফাইনালের আগে কেউ দুই ম্যাচে হলুদ কার্ড দেখলে, তিনি সেমিফাইনাল খেলায় নিষেধাজ্ঞা পাবেন। আর তাতেই কপাল পুড়েছে স্পেনের। এই কারণে তারা সেমিতে দানি কারবাহাল ও রবিন লা নরম্যান্ডকে পাচ্ছে না আসন্ন সেমিতে।

কারবাহালের নিষেধাজ্ঞার বিষয়টি নিশ্চিত হওয়ার পর জার্মানির তরুণ উইঙ্গার জামাল মুসিয়ালাকে শেষ মিনিটে বড় ফাউল করেন। ফলে তাকে মাঠ ছাড়তে হয় লাল কার্ড দেখে। আর ম্যাচের ২৯তম মিনিটে গুন্দোগানকে ফাউলকে হলুদ কার্ড দেখেন রবিন লা নরম্যান্ড।

মন্তব্য করুন

  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ফাইনালে শক্তিশালী ইংল্যান্ডকে নিয়ে সতর্ক স্পেন কোচ
স্পেনের চতুর্থ নাকি ইংল্যান্ডের প্রথম, পরিসংখ্যান কি বলছে?
ইউরোর সেমিফাইনালসহ টিভিতে আজকের খেলা
কানাডাকে হারিয়ে কোপার ফাইনালে আর্জেন্টিনা