• ঢাকা বুধবার, ১৯ জুন ২০২৪, ৫ আষাঢ় ১৪৩১
logo

বিশ্বকাপ ব্যর্থতার মাঝেই সিপিএলে নাম লেখালেন তিন পাকিস্তানি

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১১ জুন ২০২৪, ১৭:১৮
পাকিস্তান
ছবি- সংগৃহীত

চলমান বিশ্বকাপে ব্যর্থতার সাগরে ভাসছে পাকিস্তান। টানা দুই হারে গ্রুপ পর্ব থেকে বিদায়ের দ্বারপ্রান্তে বাবর আজমের দল। তবে এর মধ্যেই ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) নতুন ফ্র্যাঞ্চাইজির সঙ্গে চুক্তি সেরে ফেলেছেন পাকিস্তানের তিন ক্রিকেটার।

জ্যামাইকা তালাওয়াহদের জায়গায় নতুন ফ্র্যাঞ্চাইজি হিসেবে প্রথমবারের মতো সিপিএলে নাম লেখানো অ্যান্টিগুয়া অ্যান্ড বারবুডা ফ্যালকন্স এবার মোহাম্মদ আমির, ইমাদ ওয়াসিম এবং ফখর জামানকে আগামী আসরের জন্য দলে ভিড়িয়েছে।

ফ্র্যাঞ্চাইজিটির অভিষেক মৌসুমে তিন পাকিস্তানির সঙ্গে যোগ দিচ্ছেন অস্ট্রেলিয়ার অফ স্পিনার ক্রিস গ্রিন এবং আফগানিস্তানের অলরাউন্ডার আজমতুল্লাহ ওমরজাই।

সব মিলিয়ে এখনও পর্যন্ত ১২ জন ক্রিকেটারের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছে দলটির সঙ্গে। আরও ৫জন ক্রিকেটারকে নিজেদের দলে ভিড়াবে অ্যান্টিগুয়া অ্যান্ড বারবুডা ফ্যালকনস।

বারবুডা ফ্যালকন্সের চুক্তিভুক্ত ক্রিকেটার : ইমাদ ওয়াসিম, ফখর জামান, ব্র্যান্ডন কিং, ফ্যাবিয়ান অ্যালেন, আজমতুল্লাহ ওমরজাই, মোহাম্মদ আমির, ক্রিস গ্রিন, হেইডেন ওয়ালশ জুনিয়র, শামার স্প্রিংগার, কেলভিন পিটম্যান, জুয়েল অ্যান্ড্রু ও জোশুয়া জেমস।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সুপার এইটের ম্যাচ বৃষ্টিতে ভেস্তে গেলে যা হবে
টি-টোয়েন্টি বিশ্বকাপে এবারই এতবার এরকম ঘটনা
বিশ্বকাপে ভরাডুবি: কেন্দ্রীয় চুক্তি থেকে সরে দাঁড়ালেন উইলিয়ামসন
আচরণবিধি ভাঙায় তানজিমের শাস্তি