• ঢাকা শনিবার, ১৫ জুন ২০২৪, ১ আষাঢ় ১৪৩১
logo

আমিরের ব্যাক টু ব্যাক আঘাতে দিশেহারা ভারত

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০৯ জুন ২০২৪, ২১:৩২
টি-টোয়েন্টি বিশ্বকাপ
ছবি-এএফপি

বিশ্বকাপের হাইভোল্টেজ ম্যাচে ভারতের বিপক্ষে মাঠে নেমেছে পাকিস্তান। এই ম্যাচে টস জিতে আগে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছে বাবর আজমের দল।

পান্থের ব্যাটে ভর করে শুরুর ধাক্কা সামলে ওঠে ভারত। তবে এদিন ব্যাট হাতে আলো ছড়াতে পারেনি সূর্যকুমার যাদব। ৮ বলে ৭ রান করে হারিসের প্রথম শিকার হন এই ডান হাতি ব্যাটার। ১৪তম ওভারে ডুবে সাজঘরে ফিরিয়ে পাকিস্তানকে খেলা ফেরান নাসিম শাহ।

এতে দলীয় ৯৫ রানে ৫ উইকেট হারায় ভারত। কিন্তু এক প্রান্ত আগলে রাখেন পান্থ। ১৫তম ওভারে আমিরের হাতে বল তুলে দেন বাবর। এবার আর পার পাননি পান্থ। প্রথম বলেই ক্যাচ আউট হন তিনি। ৩১ বলে ৪২ রান করেন এই বাঁহাতি ব্যাটার। পরের বলে জাদেজাকে ডাক আউট করে জোড়া উইকেট তুলে নেন আমির।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত ১৫ ওভারে ৭ উইকেট হারিয়ে ভারতের সংগ্রহ ৯৭ রান। হার্দিক পান্ডিয়া ০* আর্শদ্বীপ সিং ১* রানে ব্যাট করছেন।

রোববার (৯ জুন) টস হেরে ব্যাটিংয়ে নেমে প্রথম ওভারে ৮ রান তোলে ভারতের দুই ওপেনার বিরাট কোহলি এবং রোহিত শর্মা। বৃষ্টি শেষে দ্বিতীয় ওভারে নাসিম শাহর হাতে বল তুলে দের অধিনায়ক বাবর আজম।

ওভারের তৃতীয় বলে বিরাট কোহলিকে সাজঘরে ফেরান এই ডান হাতি পেসার। ৩ বলে রান করেন কোহলি।

নিজের দ্বিতীয় ওভারে চতুর্থ বলে হিটম্যান রোহিত শর্মাকে ক্যাচ আউটের ফাঁদে পড়ে ফেলেন শাহিন। দলীয় ২০ রানে ২ ওপেনারকে হারিয়ে চাপে পড়ে ভারত।

২০ রানে দুই ওপেনারের বিদায়ের পর দলের হাল ধরার চেষ্টা করেন ঋষভ পান্থ এবং অক্ষর প্যাটেল। তবে পাওয়ার-প্লের শেষ ওভারে আমিরের বলে পান্থের তিনটি ক্যাচ মিসে করে পাকিস্তানি ফিন্ডাররা। পাওয়া প্লেতে ২ উইকেট হারিয়ে ৫০ রান তোলে ভারত।

অষ্টম ওভারের চতুর্থ বলে অক্ষর প্যাটেলকে বোল্ড আউট করেন নাসিম শাহ। ১৮ বলে ২০ রান করেন এই বাঁহাতি ব্যাটার।


মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সুপার এইটে যুক্তরাষ্ট্র, বৃষ্টিতে কপাল পুড়লো পাকিস্তানের
পাঁচ ওভারের ম্যাচে পাকিস্তানের ভাগ্য নির্ধারণ, যখন শুরু হবে খেলা
স্কটল্যান্ডকে ম্যাচ ছেড়ে দেওয়া নিয়ে যা বললেন কামিন্স
গাবতলীর হাটের মূল আকর্ষণ পাকিস্তানি উট, দাম কত