• ঢাকা বুধবার, ১৯ জুন ২০২৪, ৫ আষাঢ় ১৪৩১
logo

মেসিকে নিয়ে ভোরে মাঠে নামছে আর্জেন্টিনা, যেভাবে দেখবেন

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০৯ জুন ২০২৪, ২১:১৪
আর্জেন্টিনা
ছবি-এএফপি

আগামী ২১ জুন থেকে শুরু হচ্ছে দক্ষিণ আমেরিকা ফুটবলের জনপ্রিয় টুর্নামেন্ট কোপা আমেরিকা। এই দুই টুর্নামেন্টকে সামনে রেখে নিজেদের প্রস্তুত করতে আন্তর্জাতিক প্রীতি ম্যাচ খেলছে দলগুলো। পিছিয়ে নেই টুর্নামেন্টের অন্যতম ফেবারিট দল ও বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনাও।

নিজেদের প্রথম প্রীতি ম্যাচে সোমবার (১০ জুন) ভোরে ইকুয়েডরের বিপক্ষে মাঠে নামবে লিওনেল মেসির আর্জেন্টিনা। ম্যাচটি বাংলাদেশ সময় ভোর ৫টায় শুরু হবে। এই ম্যাচ দিয়ে জাতীয় দলে ফিরবেন লিওনেল মেসি।

মেসিদের দ্বিতীয় ম্যাচে প্রতিপক্ষ গুয়েতেমালা। আগামী ১৫ জুন সকাল ৬টায় শুরু হবে দুই দলের লড়াই। এরপর ২১ জুন কানাডার বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে লিওনেল স্কালোনির শিষ্যদের কোপা আমেরিকার শিরোপা ধরে রাখার মিশন।

বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনা রয়েছে দুর্দান্ত ফর্মে। সবশেষ প্রীতি ম্যাচে মার্চে কোস্টারিকার বিপক্ষে ৩-১ গোলের জয় পায় তারা। এর আগে, নভেম্বরে বিশ্বকাপের বাছাইপর্বে চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিলকে হারিয়েছিল আর্জেন্টিনা।

অপরদিকে, ইকুয়েডরও রয়েছে ধারাবাহিক ফর্মে। সবশেষ খেলা পাঁচ ম্যাচে হেরেছে মাত্র একটিতে। ইতালির বিপক্ষে ২-০ ব্যবধানে হারলেও আগের দুই ম্যাচে চিলি ও গুয়েতেমালার বিপক্ষে জয় তুলে নিয়েছে তারা। বাকি দুই প্রতিপক্ষ ভেনেজুয়েলা ও কলম্বিয়ার সাথে গোলশূন্য ড্র করেছে দলটি।

প্রসঙ্গত, কোপা আমেরিকার গ্রুপ পর্বে মেসিদের প্রতিপক্ষ কানাডা, চিলি ও পেরু। টুর্নামেন্টের প্রথম ম্যাচে ২১ জুন বাংলাদেশ সময় সকাল ৬টায় কানাডা, ২৬ জুন দ্বিতীয় ম্যাচে চিলি ও ৩০ জুন পেরুর মোকাবিলা আলবেসেলেস্তেরা।

ম্যাচটি যে দেখবেন যেভাবে : কোনো চ্যানেলে ম্যাচটি বাংলাদেশ থেকে সরাসরি দেখাবে না। তবে অনলাইনে খেলা দেখার সুযোগ থাকছে। ম্যাচটি উপভোগ করা যাবে ভিইউস্পোর্ট স্ট্রিমিং ও সিবিএস স্পোর্টস গোলজো নেটওয়ার্কে।

এ ছাড়াও অ্যাস্ট্রো সুপারস্পোর্ট, টিওয়াইসি স্পোর্টস, টেলিভিশন পাবলিকা, মোভিস্টার, ফিফা প্লাস এবং ইউটিউব ও ফেসবুকের বিভিন্ন গ্রুপ-পেজেও দেখা যাবে ম্যাচটি।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
গরুর বিশেষ অঙ্গের চাহিদা বেড়েছে আমেরিকা-কোরিয়ায়
অবশেষে রকুজ্জোর সঙ্গে দীর্ঘ দিনের প্রেম নিয়ে মুখ খুললেন মেসি 
চমক রেখে কোপা আমেরিকার দল ঘোষণা আর্জেন্টিনার
কোপায় ব্রাজিলের ম্যাচ বয়কট করলেন রোনালদিনহো