• ঢাকা বুধবার, ১৯ জুন ২০২৪, ৫ আষাঢ় ১৪৩১
logo

কোহলির সঙ্গে বাবরের তুলনা, মানতে পারছেন না কানেরিয়া

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০৯ জুন ২০২৪, ১৮:২৬
টি-টোয়েন্টি বিশ্বকাপ
ছবি- গেটি ইমেজ

ওয়ানডে বিশ্বকাপের ব্যর্থতার ভুলে টি-টোয়েন্টি বিশ্বকাপেও বাবর আজমের নেতৃত্বে মাঠে নেমেছে পাকিস্তান। তবে যুক্তরাষ্ট্রের বিপক্ষে দল বাজেভাবে হারায় ব্যাপক সমালোচনার শিকার হয়েছেন এই পাক অধিনায়ক। এবার বাবরকে ধুয়ে দিয়েছেন পাকিস্তানের সাবেক স্পিনার দানিশ কানেরিয়া।

বাবর ব্যাট হাতে রান করলেই কোহলির সঙ্গে তুলনা করে থাকে পাকিস্তানি গণমাধ্যম। বিষয়টি নিয়ে তর্ক-বিতর্কের শেষ নেই। তবে কানেরিয়ার মতে, কোহলির জুতার সমানও নয় বাবর।

ইন্দো এশিয়ান নিউজ এজেন্সিকে দেওয়া এক সাক্ষাৎকার কানেরিয়া বলেন, মানুষ বাবর আজমকে নিয়ে অনেক কথা বলে। সে সেঞ্চুরি করলে মিডিয়া তাকে কোহলির সঙ্গে তুলনা করে। আরে ভাই, সে কোহলির জুতার সমানও নয়।

‘যুক্তরাষ্ট্রের বোলারদের সামনেই সে রান করতে পারছিল না। ৪৫-৪৬ হওয়ার পর আউট হয়ে গেল। পাকিস্তানকে তো এই ম্যাচ একক আধিপত্য দেখিয়ে জেতার উচিত ছিল।’

‘কারণ, পাকিস্তান বিশ্বকাপ জিতেছে। ক্রিকেট বিশ্বে তাদের বড় নাম আছে, অনেক কিংবদন্তি তৈরি করেছে। কিন্তু এভাবে পারফর্ম করলে খুবই খারাপ লাগে। লজ্জাজনক! এমনভাবেই কি ক্রিকেট খেলি আমরা?’

ভারত-পাকিস্তান ম্যাচ নিয়ে এই স্পিনার বলেন, ভারত তাদের বাজেভাবে হারাবে। ভারতকে হারানোর সামর্থ্য নেই বাবর-রিজওয়ানদের। যখনই পাকিস্তান বিশ্বকাপে আসে, তখন তাদের বোলিং নিয়ে প্রশংসা চলতেই থাকে। বলা হয় তাদের বোলিংই ম্যাচ জেতাবে। কিন্তু বোলিংয়ের কারণেই প্রথম ম্যাচে হেরেছে তারা।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ম্যাচের আগে রিশাদকে যে বার্তা দিলেন অজি ক্রিকেটার
সুপার এইটের ম্যাচ বৃষ্টিতে ভেস্তে গেলে যা হবে
টি-টোয়েন্টি বিশ্বকাপে এবারই এতবার এরকম ঘটনা
বিশ্বকাপে ভরাডুবি: কেন্দ্রীয় চুক্তি থেকে সরে দাঁড়ালেন উইলিয়ামসন