• ঢাকা সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১
logo

বাংলাদেশকে খোঁচা মারলেন অ্যাডাম গিলক্রিস্ট!

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০৭ জুন ২০২৪, ২০:৩২
টি-টোয়েন্টি বিশ্বকাপ
ছবি- সংগৃহীত

চলমান টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে স্বাগতিক যুক্তরাষ্ট্রের কাছে হেরেছে বাংলাদেশ। যা নিয়ে ব্যাপক সমালোচনার শিকার হতে হয়েছে ক্রিকেটারদের। শ্রীলঙ্কার ম্যাচ দিয়ে বিশ্বকাপ মিশন শুরু করবে টাইগাররা। তবে শুধু শ্রীলঙ্কা নয়, নেপাল ও নেদারল্যান্ডসের কাছেও বাংলাদেশ হারবে এমন মন্তব্য করেছেন অ্যাডাম গিলক্রিস্ট।

এবারের বিশ্বকাপে টাইগাররা লড়বে নেপাল, নেদারল্যান্ডস, শ্রীলঙ্কা ও দক্ষিণ আফ্রিকার বিপক্ষে। চলমান এই বিশ্বকাপ নিয়ে চমকে দেয়ার মতো ভবিষ্যদ্বাণী করেছেন অস্ট্রেলিয়ার কিংবদন্তি ক্রিকেটার অ্যাডাম গিলক্রিস্ট। সাম্প্রতিক সময়ে টি-টোয়েন্টি ফরম্যাটে বাজে ছন্দে থাকা বাংলাদেশকে সঠিক মূল্যায়ন করেননি তিনি।

এই অজি কিংবদন্তি ক্রিকেটার মনে করেন, নেপাল ও নেদারল্যান্ডসের মতো দলগুলোও চমকে দিতে পারে বাংলাদেশকে। সরাসরি না বললেও আক্ষরিক অর্থে বাংলাদেশের পরাজয়েরই যেন ইঙ্গিত দিলেন তিনি।

তিনি বলেন, নেপাল ও নেদারল্যান্ডসে বেশ কিছু তরুণ খেলোয়াড় রয়েছে। নেপালের সামর্থ্য রয়েছে অঘটন ঘটানোর, বিশেষ করে বাংলাদেশ ও শ্রীলঙ্কার বিপক্ষে তারা চমকে দিতে পারে। অন্যদিকে, নেদারল্যান্ডস সবসময়ই আগ্রাসী। যেকোনো অঘটন ঘটাতে পারে তারা।

তবে বাংলাদেশের ক্রিকেট সমর্থকরা মনে করেন, গ্রুপ পর্বে নিজেদের স্বাভাবিক খেলাটাও যদি বাংলাদেশ খেলতে পারে তাহলে নেপাল ও নেদারল্যান্ডসের বিপক্ষে পূর্ণ পয়েন্ট নিয়েই মাঠ ছাড়বে টাইগাররা।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আইএমএফের বৈঠক আজ, ঋণের তৃতীয় কিস্তি পাচ্ছে বাংলাদেশ
আগামী বছরে ১,২৭,১৯৮ হজের কোটা পেল বাংলাদেশ
বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (২৪ জুন)
১০ উইকেটের জয়ে সবার আগে সেমিফাইনালে ইংল্যান্ড