• ঢাকা শুক্রবার, ১৪ জুন ২০২৪, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

টেনিসে ব্রোঞ্জ জিতলো বাংলাদেশের মেয়েরা

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২৩ মে ২০২৪, ২১:৫০
বাংলাদেশ
ছবি- সংগৃহীত

চলমান এশিয়া অনূর্ধ্ব-১২ দলগত টেনিস প্রতিযোগিতায় বাংলাদেশের বালিকা দল ব্রোঞ্জ পদক জিতেছে। প্রতিযোগিতার চতুর্থ দিনে বাংলাদেশের বালিকা দল শ্রীলঙ্কার বিপক্ষে ০-৩ ম্যাচে এবং বালক দল ০-৩ ম্যাচে পাকিস্তানের নিকট পরাজিত হয়।

নেপালের কাঠমান্ডুতে অনুষ্ঠিত এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করছে স্বাগতিক নেপাল, বাংলাদেশ, ভারত, শ্রীলংকা, মালদ্বীপ, ভুটান ও পাকিস্তান ।

বালিকা এককের প্রথম ম্যাচে বাংলাদেশের সারা আল জসিম ১-৬, ৬-৪, ২-৬ গেমে শ্রীলঙ্কার অং সানুথি লিয়াং এর নিকট এবং জান্নাত হাওলাদার ২-৬, ০-৬ গেমে হিওয়া সাহানসা দামসিলুনির নিকট পরাজিত হন।

দ্বৈতের খেলায় বাংলাদেশ মাসতুরা আফরিন ও সারা আল জসিম জুটি ১-৬, ৪-৬ গেমে হিওয়া সাহানসা দামসিলুনি ও পাথিরাজা হিওয়াওয়াসামার কাছে পরাজিত হন। বালিকা দল ৪ ম্যাচ খেলে মালদ্বীপ ও নেপালকে হারায় এবং ভারত ও শ্রীলঙ্কার কাছে পরাজিত হয়ে তৃতীয় হয়ে ব্রোঞ্জ নিশ্চিত করেছে।

বালক এককের প্রথম ম্যাচে বাংলাদেশের মোহাম্মদ হায়দার ১-৬, ১-৬ গেমে পাকিস্তানের রশিদ আলীর নিকট এবং বাংলাদেশের মো. জোবায়ের ইসলাম ১-৬, ০-৬ গেমে পাকিস্তানের মোহাম্মদ সাইয়ানের কাছে হেরে গেছেন।

দ্বৈতের খেলায় বাংলাদেশের ফাহিম হোসেন সৌরভ ও মো. জোবায়ের ইসলাম জুটি ১-৬, ১-৬ গেমে পাকিস্তানের রশিদ আলী ও খান মোহাম্মদ জোনায়েদের কাছে হেরেছে।

বাংলাদেশ বালক দল শুক্রবার তৃতীয় স্থান নির্ধারনী ম্যাচে শ্রীলঙ্কার বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করবে।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সুপার এইটে এক পা বাংলাদেশের
সাকিবের ব্যাটে চ্যালেঞ্জিং পুঁজি বাংলাদেশের
বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠাল ডাচরা
বিদেশে গিয়ে ক্রেডিট কার্ডে খরচ বেড়েছে বাংলাদেশিদের