• ঢাকা রোববার, ১৬ জুন ২০২৪, ২ আষাঢ় ১৪৩১
logo

টেনিসে ব্রোঞ্জ জিতলো বাংলাদেশের মেয়েরা

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২৩ মে ২০২৪, ২১:৫০
বাংলাদেশ
ছবি- সংগৃহীত

চলমান এশিয়া অনূর্ধ্ব-১২ দলগত টেনিস প্রতিযোগিতায় বাংলাদেশের বালিকা দল ব্রোঞ্জ পদক জিতেছে। প্রতিযোগিতার চতুর্থ দিনে বাংলাদেশের বালিকা দল শ্রীলঙ্কার বিপক্ষে ০-৩ ম্যাচে এবং বালক দল ০-৩ ম্যাচে পাকিস্তানের নিকট পরাজিত হয়।

নেপালের কাঠমান্ডুতে অনুষ্ঠিত এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করছে স্বাগতিক নেপাল, বাংলাদেশ, ভারত, শ্রীলংকা, মালদ্বীপ, ভুটান ও পাকিস্তান ।

বালিকা এককের প্রথম ম্যাচে বাংলাদেশের সারা আল জসিম ১-৬, ৬-৪, ২-৬ গেমে শ্রীলঙ্কার অং সানুথি লিয়াং এর নিকট এবং জান্নাত হাওলাদার ২-৬, ০-৬ গেমে হিওয়া সাহানসা দামসিলুনির নিকট পরাজিত হন।

দ্বৈতের খেলায় বাংলাদেশ মাসতুরা আফরিন ও সারা আল জসিম জুটি ১-৬, ৪-৬ গেমে হিওয়া সাহানসা দামসিলুনি ও পাথিরাজা হিওয়াওয়াসামার কাছে পরাজিত হন। বালিকা দল ৪ ম্যাচ খেলে মালদ্বীপ ও নেপালকে হারায় এবং ভারত ও শ্রীলঙ্কার কাছে পরাজিত হয়ে তৃতীয় হয়ে ব্রোঞ্জ নিশ্চিত করেছে।

বালক এককের প্রথম ম্যাচে বাংলাদেশের মোহাম্মদ হায়দার ১-৬, ১-৬ গেমে পাকিস্তানের রশিদ আলীর নিকট এবং বাংলাদেশের মো. জোবায়ের ইসলাম ১-৬, ০-৬ গেমে পাকিস্তানের মোহাম্মদ সাইয়ানের কাছে হেরে গেছেন।

দ্বৈতের খেলায় বাংলাদেশের ফাহিম হোসেন সৌরভ ও মো. জোবায়ের ইসলাম জুটি ১-৬, ১-৬ গেমে পাকিস্তানের রশিদ আলী ও খান মোহাম্মদ জোনায়েদের কাছে হেরেছে।

বাংলাদেশ বালক দল শুক্রবার তৃতীয় স্থান নির্ধারনী ম্যাচে শ্রীলঙ্কার বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করবে।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সন্তানের কাছে সত্যিকারের সুপার হিরো বাবা
বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (১৬ জুন)
মালয়েশিয়ায় স্বর্ণ জিতলেন বাংলাদেশের আল আমিন
সুপার এইট নিশ্চিত করলে যে সুবিধা পাবে বাংলাদেশ