• ঢাকা বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

মোস্তাফিজকে না পাওয়ার আক্ষেপ চেন্নাই অধিনায়কের

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১৯ মে ২০২৪, ১৩:৪০
মোস্তাফিজ
ছবি- বিসিসিআই

চলতি আইপিএলের শুরুটা দুর্দান্ত করলেও সবশেষ তিন ম্যাচের দুটিতে হারের তিতো স্বাদ পেয়েছে চেন্নাই সুপার কিংস। লিগ পর্বে নিজেদের শেষ ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর কাছে ২৭ রানে হেরেছে পাঁচবারের চ্যাম্পিয়নরা। এতে আইপিএলের এবারের আসর থেকে বিদায় নিয়েছে চেন্নাই।

এদিকে বিশ্বকাপ সূচির বেড়াজালে এই ম্যাচে খেলতে পারেননি টাইগার পেসার মোস্তাফিজুর রহমান। কাটার মাস্টারের অভাব ভালোভাবেই টের পেয়েছে দলটি। ম্যাচ শেষে চেন্নাইয়ের অধিনায়ক রুতুরাজ গাইকোয়াদের কণ্ঠেও সেই আক্ষেপ ঝরেছে।

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে আইপিএলের মাঝপথেই তাকে দেশে ফিরতে হয়েছে। বর্তমানে লাল-সবুজের সতীর্থদের সঙ্গে বৈশ্বিক এই টুর্নামেন্টের ভেন্যুতে অবস্থান করছেন ফিজ।

অন্যদিকে চোটের কারণে দেশে ফিরেছেন শ্রীলঙ্কান পেসার পাথিরানাও। তাই সব মিলিয়ে ঝামেলার মধ্যেই ছিল চেন্নাই। গ্রুপ পর্বে নিজেদের শেষ ম্যাচে হেরে চলতি আইপিএল থেকে বিদায়ের পর মোস্তাফিজকে মিস করার কথা জানান দলটির অধিনায়ক রুতুরাজ।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে রুতুরাজের ভাষ্য, ‘এটা ভালো উইকেট ছিল। স্পিনারদের জন্য এখানে টার্ন এবং গ্রিপ হচ্ছিল। লক্ষ্য নিয়ে আমরা বেশ খুশি ছিলাম। এই মৌসুমে ১৪ ম্যাচের মধ্যে ৭ ম্যাচ নিয়ে খুশি।’

তিনি যোগ করেন, ‘চোট এবং কনওয়ের না থাকা অনেক পার্থক্য গড়ে দিয়েছে। প্রথম ম্যাচ থেকেই চ্যালেঞ্জ ছিল। পাথিরানা চোটে ছিল, আমরা ফিজকেও (মুস্তাফিজ) মিস করেছি। যখন আপনার চোট-সমস্যা থাকবে, তখন দলের ভারসাম্য ধরে রাখা কঠিন হবে। আমরা প্লে-অফে যেতে পারিনি; তবে এসব হতেই পারে। আমার কাছে ব্যক্তিগত মাইলফলক একদমই গুরুত্ব বহন করে না। দিনশেষেই জেতাটাই আসল পুরস্কার। আমরা তা করতে পারিনি, ফলে আমি কিছুটা হতাশও হয়েছি।’

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রোটিয়াদের হারাতে তাসকিন-মোস্তাফিজকে যে পরামর্শ দিলেন তামিম
দক্ষিণ আফ্রিকাকে হারাতে শান্তদের যে পরামর্শ কুম্বলের
ঈদে মুক্তির তালিকায় ‘ডার্ক ওয়ার্ল্ড’
ঐতিহাসিক জয়ের পর যা বললেন যুক্তরাষ্ট্রের অধিনায়ক