• ঢাকা রোববার, ১৬ জুন ২০২৪, ২ আষাঢ় ১৪৩১
logo

টাইগারদের বিশ্বকাপ জার্সি নিয়ে যা জানালো বিসিবি

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১৮ মে ২০২৪, ২১:০৮
বাংলাদেশ
ছবি- বিসিবি

দরজায় কড়া নাড়ছে টি-টোয়েন্টি বিশ্বকাপের নবম আসর। ইতোমধ্যে স্কোয়াড ঘোষণার পর্ব শেষ করেছে দলগুলো। স্কোয়াডের পরই দলগুলোর বড় চমক থাকে জার্সিতে। পাকিস্তান, ভারত, নিউজিল্যান্ড ও আফগানিস্তানের মতো দলগুলো চমক দিয়ে জার্সি উন্মোচন করেছে।

তবে এখনও প্রকাশ করা হয়নি টাইগারদের বিশ্বকাপ জার্সি। যে জার্সিটি পরে বাংলাদেশের প্রতিনিধিত্ব করবে টাইগাররা, তা নিয়ে ব্যাপক আগ্রহ রয়েছে দর্শকদের। বাংলাদেশের বিশ্বকাপ জার্সি নিয়ে অবশেষে মুখ খুলেছে বিসিবি।

শনিবার (১৮ মে) মিরপুরে জার্সি উন্মোচন নিয়ে গণমাধ্যমে কথা বলেছেন বিসিবির ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যান জালাল।

তিনি বলেন, আমরা চেয়েছিলাম যুক্তরাষ্ট্র সিরিজের আগে জার্সি উন্মোচন করতে। অন্যান্য দেশের নিজস্ব প্ল্যান থাকে, তাই তারা দিয়েছে। আমাদেরও নিজস্ব একটা প্ল্যান ছিল। সেজন্য আমরা ওয়েট করছিলাম। আশা করি কিছুদিনের মধ্যেই আপনারা দেখতে পাবেন।

তিনি আরও বলেন, আমাদের জার্সি অনেক আগেই প্রস্তুত হয়ে গেছে। আমরা প্ল্যানটা করেছিলাম এইভাবে যে, যেহেতু আমাদের অনেক খেলা ছিল। আপনারা জানেন, জিম্বাবুয়ে সিরিজ চলছিল। জার্সিত কিছু শুভেচ্ছা বাণী থাকবে, যেটা আমি এখনি বলতে পারছি না।

আগামী ২ জুন থেকে যুক্তরাষ্ট্র ও ওয়েস্ট ইন্ডিজ যৌথভাবে টি-টোয়েন্টি বিশ্বকাপের আয়োজন করবে। ২০ দলের এই টুর্নামেন্টে বাংলাদেশের অভিযান শুরু হবে ৮ জুন থেকে। যুক্তরাষ্ট্রের ডালাসে শান্তর দল শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ শুরু করবে।

১০ জুন দ্বিতীয় ম্যাচে বাংলাদেশ খেলবে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে। পরবর্তীতে ১৩ জুন নেদারল্যান্ডস এবং ১৭ জুন নেপালের বিপক্ষে ম্যাচ দিয়ে গ্রুপপর্ব শেষ করবে বাংলাদেশ।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সন্তানের কাছে সত্যিকারের সুপার হিরো বাবা
অস্ট্রেলিয়ার জয়ে সুপার এইটে ইংল্যান্ড
সুপার এইটের পথে ইংল্যান্ড!
বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (১৬ জুন)