• ঢাকা রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

গুজরাটের পয়েন্ট ভাগাভাগির দিনে প্লে-অফ নিশ্চিত হায়দ্রাবাদের

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১৬ মে ২০২৪, ২৩:০৭
আইপিএল ২০২৪
ছবি- বিসিসিআই

আইপিএলের গত দুই আসরের ফাইনালিস্ট ছিল গুজরাট টাইটান্স। তবে চলতি আসরে সেই ভাবে আলো ছড়াতে পারেননি গিল-ঋদ্ধিমানরা। তাই লিগ পর্ব থেকে বিদায় নিতে হয়েছে গুজরাটকে। নিজেদের শেষ ম্যাচে হায়দ্রাবাদের বিপক্ষে মাঠে নামার কথা ছিল গুজরাটের।

তবে এদিন ম্যাচ শুরুর আগেই আহমেদাবাদে হানা দেয় বৃষ্টি। তবে দুই ঘণ্টার অপেক্ষা করলেও বৃষ্টি না থামায় পরিত্যক্ত ঘোষণা করা হয় ম্যাচটি। এতে পয়েন্ট ভাগাভাগির মধ্য দিয়ে আইপিএলের ১৭তম আসর শেষ করল গুজরাট।

লিগ পর্বের প্রথম দেখায় হায়দ্রাবাদকে সাত উইকেটে হারিয়েছিল গুজরাট। তাই এই ম্যাচে গুজরাটকে হারিয়ে প্রতিশোধ নিতে চেয়েছিল কামিন্স-হেডরা। তবে তা আর সম্ভব হলো না।

কিন্তু ম্যাচ পরিত্যক্ত হলেও ‍গুরুত্বপূর্ণ ১ পয়েন্ট নিয়ে প্লে-অফ নিশ্চিত করেছে হায়দ্রাবাদ। ১৩ ম্যাচে ১৫ পয়েন্ট নিয়ে তিন রয়েছে কামিন্সের দল।

চারে থাকা চেন্নাইয়ের শেষ ম্যাচ বেঙ্গালুরুর বিপক্ষে। সেই ম্যাচে বেঙ্গালুরু বিপক্ষে বড় ব্যবধানে হারলে কপাল পুড়বে পাঁচবারের চ্যাম্পিয়নদের। আর যদি জয় বা একদম অল্প ব্যবধানে হারে তাহলে রান রেটের ব্যবধানে প্লে-অফ খেলতে পারবে চেন্নাই।

অন্যদিকে হায়দ্রাবাদের সামনে রয়েছে টেবিলের দ্বিতীয় স্থানে ওঠার সুযোগ। সেই জন্য পাঞ্জাব কিংসকে বড় ব্যবধানে হারাতে হবে হায়দ্রাবাদকে। এ ছাড়াও তাকিয়ে থাকতে হবে কালকাতা ও রাজস্থান ম্যাচের দিকে।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অঙ্ক মেলাতে পারলো না চেন্নাই, দাপুটে প্রত্যাবর্তনে প্লে-অফে বেঙ্গালুরু
প্লে-অফে উঠতে চেন্নাইয়ের প্রয়োজন ২০১ রান
কঠিন সমীকরণের বোঝা মাথায় নিয়ে ব্যাটিংয়ে বেঙ্গালুরু
পুরান ঝড়ে লক্ষ্ণৌর সান্ত্বনার জয়
X
Fresh