• ঢাকা বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

‘সব ঠিক থাকলে ওয়েস্ট ইন্ডিজ বিশ্বকাপ জিতবে’

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১৬ মে ২০২৪, ২১:৫৮
ওয়েস্ট ইন্ডিজ
ছবি- গেটি ইমেজ

টি-টোয়েন্টিতে দুইবারের বিশ্বচ্যাম্পিয়ন ওয়েস্ট ইন্ডিজ। ২০১২ ও ২০১৬ সালে চ্যাম্পিয়ন হয়েছিল তারা। কিন্তু সবশেষ দুটি বিশ্বকাপে মাত্র দুই ম্যাচে জয় পেয়েছে ক্যারিবিয়ানরা। তবে ঘরের মাঠে রাসেল-পুরানদেরই ফেভারিট মানছেন উসাইন বোল্ট।

বিশ্বের দ্রুততম মানব বোল্ট ওয়েস্ট ইন্ডিজ ও যুক্তরাষ্ট্রে যৌথভাবে হতে যাওয়া টুর্নামেন্টটির শুভেচ্ছাদূত। নিউইয়র্কের নাসাউ কাউন্টি ক্রিকেট স্টেডিয়ামের উদ্বোধনের সময় এ জ্যামাইকান টি-টোয়েন্টি বিশ্বকাপে দলগুলোর সম্ভাবনা প্রসঙ্গে বলেছেন, আমি সবসময়ই আমার ঘরের দলের পক্ষে।

ওয়েস্ট ইন্ডিজ দল নিয়ে বেশ আত্মবিশ্বাসী বোল্ট। তিনি বলেন, আমাদের বড় হিটার আছে কয়েকজন। যদি সব ঠিকঠাক থাকে, তাহলে অবশ্যই ওয়েস্ট ইন্ডিজ বিশ্বকাপ জিতবে।

এমনিতে ছোটবেলা থেকেই ক্রিকেটভক্ত বোল্ট। ওয়েস্ট ইন্ডিজের তারকা ক্রিস গেইল তার বন্ধুও। বিশ্বকাপের শুভেচ্ছাদূত হতে পেরে বোল্টের উচ্ছ্বাসও টের পাওয়া গেছে আরেকবার।

শুভেচ্ছাদূত হতে পেরে বোল্ট বলেন, আবার ক্রিকেটের অংশ হওয়ার আরেকটি সুযোগ পেলাম অবশেষে। আমি খুশি। যে খেলাটিকে ভালোবাসি, সেটির প্রসারের একটা অংশ হওয়ার সুযোগ পেয়ে।

আগামী ২ জুন পাপুয়া নিউগিনির বিপক্ষে গায়ানার ম্যাচ দিয়ে বিশ্বকাপ শুরু করবে ওয়েস্ট ইন্ডিজ। গ্রুপ ‘সি’-তে অন্য দলগুলো হলো আফগানিস্তান, নিউজিল্যান্ড ও উগান্ডা। এবারের বিশ্বকাপের ফরম্যাট অনুযায়ী, প্রতি গ্রুপ থেকে শীর্ষ দুটি দল যাবে পরের রাউন্ডে।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রথম বাংলাদেশি হিসেবে টি-টোয়েন্টি বিশ্বকাপে সৈকত
প্রথম দেখায় বাংলাদেশকে লজ্জায় ডুবিয়েছিল যেসব দেশ
দুর্বল যুক্তরাষ্ট্রের কাছে লজ্জার হার বাংলাদেশের
ব্রাভোকে নিয়োগ দিয়ে আরও এক চমক আফগানিস্তানের
X
Fresh