• ঢাকা শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১
logo

শেষ হলো বাংলাদেশ সেনাবাহিনী জলক্রীড়া প্রতিযোগিতা ২০২৪

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১৬ মে ২০২৪, ১৮:৪৩
সেনাবাহিনী
ছবি- সংগৃহীত

বাংলাদেশ সেনাবাহিনী জলক্রীড়া (সাঁতার, ওয়াটার পোলো এবং ডাইভিং) প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে ১৯ পদাতিক ডিভিশন দল। আর রানার্স আপের পুরস্কার জিতেছে ৫৫ পদাতিক ডিভিশন দল।

বুধবার (১৬ মে) টুর্নামেন্টটির সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান ১৯ পদাতিক ডিভিশন এর শহীদ সালাহউদ্দিন সেনানিবাসে অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ সেনাবাহিনীর এ্যাডজুটেন্ট জেনারেল মেজর জেনারেল মুহাম্মদ যুবায়ের সালেহীন, বিএসপি, এসইউপি, এনডিইউ, পিএসসি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন ব্রিগেডিয়ার জেনারেল মোঃ তরিকুল ইসলাম, পিবিজিএমএস, এনডিসি, পিএসসি ভারপ্রাপ্ত ডিভিশন কমান্ডার ১৯ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার ঘাটাইল এরিয়া।

এই প্রতিযোগিতায় বিভিন্ন ফরমেশন হতে মোট ১৪টি দল অংশগ্রহণ করে। সাঁতার ও ডাইভিং প্রতিযোগিতায় ১৯ পদাতিক ডিভিশন দল, ১৪ টি স্বর্ণ, ৪টি রৌপ্য ও ৯ টি ব্রোঞ্জ পদক পেয়ে চ্যাম্পিয়ন এবং ৭টি স্বর্ণ, ৯টি রৌপ্য ও ৩ টি ব্রোঞ্জ পদক পেয়ে রানার্স আপ হওয়ার গৌরব অর্জন করেছে ৫৫ পদাতিক ডিভিশন দল।

শ্রেষ্ঠ সাঁতারু হিসেবে নির্বাচিত হন ১৯ পদাতিক ডিভিশন দলের ইউপি সার্জেন্ট মোঃ ফয়সাল আহমেদ, ওএসপি। ওয়াটার পোলো প্রতিযোগিতায় ১৯ পদাতিক ডিভিশন দল চ্যাম্পিয়ন এবং ১১ পদাতিক ডিভিশন দল রানার আপ হওয়ার গৌরব অর্জন করে।

ওয়াটার পোলোতে শ্রেষ্ঠ খেলোয়াড় হিসেবে বিবেচিত হন ১১ পদাতিক ডিভিশন দলের ইউপি ল্যান্স কর্পোরাল মোঃ রাশিবুল হাসান।

এ ছাড়াও সমাপনী অনুষ্ঠানে সেনাবাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এবং ১৯ পদাতিক ডিভিশন ও ঘাটাইল এরিয়ার সকল অফিসার, জুনিয়র কমিশন্ড অফিসার এবং অন্যান্য পদবীর সৈনিকবৃন্দ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পাওয়ার গ্রিড কোম্পানিতে বিশাল নিয়োগ, এসএসসি পাসেও আবেদন
বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (২৭ জুলাই)
সজীব ওয়াজেদ জয়ের ৫৩তম জন্মবার্ষিকী আজ
এশিয়া কাপে স্বপ্নভঙ্গ বাংলাদেশের, ফাইনালে ভারত