• ঢাকা রোববার, ২৬ মে ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

বিশ্বকাপ দলকে যে বার্তা মাশরাফীর

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১৫ মে ২০২৪, ২৩:১৬
বাংলাদেশ
ছবি- বিসিবি

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে আর ঘণ্টা তিনেক পরই দেশ ছাড়বেন বাংলাদেশের ক্রিকেটাররা। সেখানে পৌঁছে স্বাগতিক যুক্তরাষ্ট্রের সঙ্গে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে টাইগাররা।

তবে বৈশ্বিক এই টুর্নামেন্টে যাওয়ার আগে বুধবার (১৫ মে) মিরপুর শেরে-ই-বাংলা স্টেডিয়ামে ফটোসেশন সেরেছেন বিশ্বকাপ দলে থাকা ক্রিকেটাররা। এ সময়ে কোচিং স্টাফ ও সাপোর্ট স্টাফরা তাদের সঙ্গে ছিলেন।

এদিকে বিশ্বকাপ দলের ওই ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে দিয়ে দলকে শুভকামনা জানিয়েছেন মাশরাফী বিন মোর্ত্তজা।

জাতীয় দলের সাবেক এই অধিনায়ক লেখেন, ‘সাহস সবসময় গর্জন করে না, শুধু দিন শেষে শান্ত কণ্ঠস্বরে বলে, আগামীকাল চেষ্টা করব। ‘Go and kill it champs’ সবসময় শুভকামনা আমার প্রাণের দেশ, প্রাণের দলের প্রতি বাংলাদেশ।’

উল্লেখ্য, আগামী ২ জুন স্বাগতিক যুক্তরাষ্ট্র ও কানাডার ম্যাচ দিয়ে বিশ্বকাপের পর্দা উঠলেও ৮ জুন বিশ্বমঞ্চের মিশনে মাঠে নামবে বাংলাদেশ। সেদিন শ্রীলঙ্কার বিপক্ষে খেলবে শান্তর দল। পরের ম্যাচে দক্ষিণ আফ্রিকার মোকাবিলা করবে লাল-সবুজেরা। গ্রুপ পর্বে শেষ দুই ম্যাচে নেদারল্যান্ডস ও নেপালের বিপক্ষে খেলবে হাথুরুসিংহের শিষ্যরা।

এদিকে বিশ্বকাপের বেশ কিছু দিন আগেই ১৫ মে মধ্যরাতে যুক্তরাষ্ট্রের উদ্দেশ্যে ঢাকা ছাড়বে বাংলাদেশ। সেখানে যুক্তরাষ্ট্রের আগামী ২১,২৩ এবং ২৫ মে তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে টাইগাররা। এ ছাড়া ভারত ও ডাচদের সঙ্গে অফিশিয়াল প্রস্তুতি ম্যাচও খেলার কথা আছে।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভোটারদের ক্ষুদে বার্তা, পরিকল্পনামন্ত্রীর বিরুদ্ধে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ
বিশ্বকাপের সেমিফাইনালে চোখ হৃদয়ের, জানালেন নিজের পরিকল্পনা
বাংলাদেশের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে অনিশ্চিত কোহলি
টাইগারদের ব্যর্থতার জন্য গণমাধ্যমকে দায়ী করলেন স্টুয়ার্ট ল
X
Fresh